শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৫তম শাহাদাৎ বার্ষিকী পালন

0
236
728×90 Banner

হত্যা মামলার ফাঁসির রায় কার্যকর করার দাবি

ডেইলি গাজীপুর প্রতিবেদক: হত্যা মামলার ফাঁসির রায় কার্যকর করার দাবি জানিয়ে বিভিন্ন কর্মসুচি মধ্য দিয়ে আজ শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৫তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।
আজ শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কর্মসুচির মধ্যে রয়েছে আজ সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদ গ্রামে শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে পুস্পাঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন। পবিত্র কোরআনখানি, কালো ব্যাচ ধারণ, আলোচনা ও স্মরণ সভা ও বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিল ও তেবারক বিতরণ করা হয়।
আজ সকালে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মেহের আফরোজ চুমকী এমপি,বেগম শামসুন নাহার ভূঁইয়া এমপি, আওয়ামী লীগের নেতা ও গাজীপুর জেলা পরিষদ চেয়ারম্যান আখতারউজ্জামান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এডভোকেট আজমত উল্লাহ খানসহ দলীয় নেতা-কর্মীরা শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে পু®পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া জাতীয় বিশ্ব বিদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মশিউর রহমান, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান এড. আমানত হোসেন খান, টঙ্গী প্রেসক্লাবের নেতৃবৃন্দ, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মজিবুর রহমান ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নেতা আবদুর রহমান, আলমগীর হোসেন নূরুল ইসলাম ও মনিরুজ্জামানের নেতৃত্বে সাংবাদিক নেতৃবৃন্দসহ টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক নেতাকর্মী শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে পু®পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।
আজ দুপুরে কবরের পাশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির সভাপতিত্বে এক আলোচনা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর সিটি কর্র্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা এডভোকেট ওয়াজ উদ্দিনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ,আইনজীবী ও সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার নেতৃবৃন্দ আলোচনায় অংশ গ্রহণ করেন। আজ বাদ আছর টঙ্গীতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
স্মরণ সভায় নেতৃবৃন্দ বলেন, ২০০৪ সালের ৭ মে বিএনপি-জামায়াত জোট সরকারের মদদ পুষ্ট একদল সন্ত্রাসী টঙ্গীস্থ নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করে। আজ পর্যন্ত হত্যা মামলার রায় কার্যকর হচ্ছে না। অবিলম্বে হত্যা মামলার রায় কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি জানান।
শহীদ আহসান উল্লাহ মাস্টারের বড় ছেলে ও স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি তার পিতার ১৫তম শাহাদাৎ বার্ষিকীর কর্মসূচিতে গ্রামের বাড়ি হায়দরাবাদসহ টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীসহ সকল স্তরের মানুষকে অংশগ্রহণ করার জন্য কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here