শাহজালালে ২৮শ ৫০ পিস ইয়াবাসহ পিতা পুত্র গ্রেফতার

0
172
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৮শ ৫০ পিস পিস ইয়াবা ট্যাবলেটসহ পিতা ও পুত্রকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যটালিয়ন (এপিবিএন)। আটককৃতরা হলেন- মো. ইউনুস (৪৫) এবং তার পুত্র মো. রাসেল (১৫)। আটক ইয়াবার বাজার মূল্য ৮ লাখ ৫৫ হাজার টাকা।
সোমবার শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় গোপনে অভিযান চালিয়ে ইয়াবা সহ পিতা ও পুত্রকে আটক করা হয়।
এবিষয়ে সোমবার রাতে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
আজ মঙ্গলবার বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বিকাল সাড়ে চারটার দিকে নভো-এয়ারলাইন্সের একটি বিমান কক্সবাজার থেকে ঢাকায় এসে অবতরণ করে। আর ওই বিমানের যাত্রী ছিলেন পিতা মো. ইউনুস (৪৫) এবং তার পুত্র মো. রাসেল (১৫)। তারা উভয়েই শাহজালাল বিমানবন্দরে অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে বাইরে বের হয়ে রাস্তার পাশে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ভাবে এদিক সেদিক ঘোরাফেরা করছিল। এ সময় সেখানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করেন। পরবর্তীতে তাদেরকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। একপর্যায়ে মো. ইউনুসের পায়ুপথ থেকে ১৮৫০ পিস এবং মো. রাসেলের পায়ুপথ থেকে ১০০০ পিস ইয়াবা বের করে আনা হয়। আটক ইয়াবার বাজার মূল্য ৮ লাখ ৫৫ হাজার টাকা । আটক ইউনুস কক্সবাজার জেলার টেকনাফ নোয়াপাড়া(সাবরাং) গ্রামের ফকির আহমদের পুত্র।
প্রাথমিক জিঞ্জাসাবাদে পিতা পুত্র আর্মড পুলিশকে জানান, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নয়াপাড়া (সাব্রাং) গ্রামের মো. জাবেদ (৪৫) তাদেরকে এই ইয়াবা দিয়েছে। ঢাকায় মোবাইলে যোগাযোগের মাধ্যমে জনৈক ব্যক্তির কাছে ইয়াবাগুলো পৌঁছানোর কথা ছিল। বিনিময়ে ইউনুস ৩০ হাজার টাকা পেতো বলে স্বীকার করে। তারা উভয়েই ইয়াবা ক্যারিয়ার বলে জানায়।
এবিষয়ে সোমবার রাতে এপিবিএন পুলিশের পক্ষ থেকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার জিঞ্জাসাবাদ শেষে থানা পুলিশ ধৃত পিতা-পুত্রকে আদালতে পাঠিয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here