শাহরাস্তিতে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. মোকবুল হোসেনের গণসংযোগ ও উঠান বৈঠক

0
262
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি (চাঁদপুর) থেকে: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মকবুল হোসেন পাটওয়ারী উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন।
গত ৮, ৯ ও ১০ই মার্চ তিনি গণসংযোগ ও উঠান বৈঠকের অংশ হিসেবে তিনি ৮ মার্চ বিকেলে টামটা উত্তর ইউনিয়নের বলশীদ, উয়ারুক বাজার এলাকায় গনসংযোগ ও উঠান বৈঠকে মিলিত হন।
এছাড়া ৯ই মার্চ তিনি দিনব্যাপী রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের , খিলা বাজার, বেরনাইয়া বাজার , ও চিতোষী পূর্ব ইউনিয়নের চিতোষী বাজার, চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া বাজার , নারায়ণপুর গ্রাম ও খেড়িহর বাজার এবং ১০ই মার্চ টামটা উত্তর ইউনিয়নের , বলশীদ, চেঙ্গাচাল, উয়ারুক বাজারে অবস্থান করে উপজেলার বিভিন্ন কেন্দ্র কমিটির সাথে বৈঠক করেন। এছাড়া পৌর এলাকার, সেনগাঁও, কালিয়াপাড়া বাজারে গণসংযোগ করেছেন।


এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, প্রতিটি এলাকায় জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণকে সেবা দেওয়ার জন্যই প্রার্থী হয়েছি। ভোটের সুষ্ঠু পরিবেশ ও জনগণ ভোট দিতে পারলে আনারস প্রতীকের জয় ঘরে তোলা সম্ভব।
এ সময় তাঁর সফর সঙ্গী ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসার ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. মো. মোয়াজ্জেম হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার, ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. হোসেন মীর, জেলা তাঁতী লীগের আহ্বায়ক জামাল হোসেন, টামটা উত্তর আ’লীগের সাধারণ সম্পাদক মো. দিদার হোসেন পাটওয়ারী, আ’লীগ নেতা মো. গাজী আহসান, ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম, সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. মোজাম্মেল হোসেন, ব্যবসায়ী মো. মোতালেব হোসেন , রাজাপুরা মাদ্রাসার সাবেক শিক্ষক মো. আব্দুর মোতালেব, মাওলানা মো. আবুল কাসেম প্রমুখ।
এছাড়া সঙ্গে ছিলেন, ইঞ্জিনিয়ার মো. শামিমুল আলম, মো. হাবিবুর রহমান বিএসসি, মো. মোজাম্মেল হোসেন পাটওয়ারী, হোসেনপুর স.প্রা.বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আলী বিএসসি, বিশিষ্ট ব্যবসায়ী মো. মনির হোসেন পাটওয়ারী, মো. মাহবুবুল আলম স্বপনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্তরের জনগণ।


হোসেনপুর সিনিয়র ফাজিল মাদ্রসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মো. রফিকুল ইসলামের পরিচালনায় দোয়া মুনাজাতের মধ্য দিয়ে প্রথম দিনের উঠান বৈঠক ও আলোচনা সভার সমাপনের পর বিচ্ছিন্নভাবে এ গণসংযোগ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here