শোকজ নোটিশ পাচ্ছেন আ.লীগের এমপি-মন্ত্রীরা

0
204
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: শোকজ লেটার পেতে যাচ্ছেন চলমান উপজেলা নির্বাচানে নৌকা প্রতীকের বিরোধীতাকারী আওয়ামী লীগের মন্ত্রী ও সংসদরা। আওয়ামী লীগের কার্যনির্বাহী সভার শুক্রবার বিকালে গণভবনে এমন সিদ্ধান্ত হয়েছে। বৈঠকে উপস্থিত একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, চলমান উপজেলা নির্বাচনে যে সব উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের স্থানীয় সংসদ সদস্যরা প্রকাশ্যে ও গোপনে বিরোধীতা করেছেন তাদের তালিকা করা হয়েছে। খুব শিকগির তাদের কাছে কারণ দর্শানোর নোটিস পাঠানো হবে।
একই সাথে যারা যারা নৌকার প্রার্থীকে সমর্থন না দিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে ও তাদের সহযোগিতা করেছেন তাদের কাউকে কখানোই নৌকা প্রতীকে মনোনয়ন না দেয়ার সিদ্ধান্ত হয়েছে।
এছাড়া সভায় জাতীয় সম্মেলনকে সামনে রেখে গঠিত ৮ বিভাগীয় টিমকে তৃণমূলে গিয়ে দ্রুত কাজ করার তাগিদ দেয়া হয়েছে। সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে তৃণমূলের কমিটিগুলোর বিষয়ে খোজ-খবর নিয়ে যেখানে যেখানে পুনর্গঠন প্রয়োজন সেখানে কাজ করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি।
শুক্রবার বিকালে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সভার সূচনা বক্তব্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঝড়-ঝাপটা ও নানা দুর্যোগের মধ্য দিয়েও বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন হঠা করেই আমেরিকা একটা সিকিউরিটি এলার্ট দিয়েছে।
তিনি বলেন, ঠিক কী কারণে এই সিকিউরিটি এলার্ট জারি করা হয়েছে সেটি আমাদের জানা নেই। তাই এলার্ট জারির আগে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা উচিৎ। তারপরও আমরা খোঁজ-খবর নিচ্ছি কেন এই সিকিউরিটি এলার্ট।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here