শোক সংবাদ

0
191
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড গভীর শোক ও দুঃখের সাথে জানাচ্ছি যে, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি, আব্দুল মোনেম লিঃ এর চেয়ারম্যান, বরেন্য ক্রীড়া সংগঠক এবং মোহামেডান স্পোর্টিং লিমিটেড এর আশি দশকের দীর্ঘ সময়ের সফল সাবেক সভাপতি আলহাজ আব্দুল মোনেম আজ ৩১ মে, রবিবার সকাল ১০টায় হৃদরোগ সহ অন্যান্য রোগে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্নাল্লিলাহে ………. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়সজন রেখে গেছেন।
তিনি ১৯৮৪ থেকে ১৯৯৪-৯৫ সাল পর্যন্ত মোহামেডান স্পোর্টিং লিমিটেড এর সভাপতি ছিলেন। তার সভাপতিকালে মোহামেডান ফুটবল লীগে ১৯৮৬, ১৯৮৭ ও ১৯৮৮ সালে হ্যাটট্রিক শিরোপা জয় সহ অন্যান্য খেলায় সাফলতার রেকর্ড ছড়িয়ে পরে দেশ থেকে দেশান্তরে। তার বলিষ্ঠ নেতৃত্বে মোহামেডান স্বর্ন যুগের সূচনা করেছিল। ক্লাবের সার্বিক উন্নয়ন ও খেলাধূলায় সাফল্যে গুরুত্বপূর্ন ভ‚মিকা পালন করায় ক্লাব তাঁর প্রতি বিষমভাবে কৃতজ্ঞ ও ঋনী।
আলহাজ আব্দুল মোনেম এর ইন্তেকালে মোহামেডান পরিবারের পরিচালক মন্ডলী, স্থায়ী সদস্য ও কর্মচারীবৃন্দ গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। ব্রাক্ষনবাড়ীয়া তার নিজ গ্রামে বাড়ীতে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here