শ্রীপুরে ডাকাত দলের ৫ সদস্য আটক

0
211
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র গুলি ও নগদ টাকাসহ পাঁচ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার তাদের শ্রীপুর থানায় সোপর্দ করা হয়েছে।
এসময় তাদের থেকে একটি মোটরসাইকেল, দুটি বড় রাম-দা, একটি ছুরি, একটি পাইপ গান, পাইপ গানের পাঁচটি বুলেট, নগদ ৩১ হাজার ৭৮০ টাকা এবং পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়।
আটকরা হলেন- জেলার শ্রীপুর উপজেলার গলদাাড়া এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. মানছারুল ইসলাম তামিম, মো. নাজিমুদ্দিনের ছেলে মো. মোস্তফা কামাল, মো. আবুল হোসেনের ছেলে মো. নাজমুল হাসান, মো. আ. করিমের ছেলে মো. নুরুল আমিন ও মো. নিজাম উদ্দিনের ছেলে শাহারিয়ার কাজল।
র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, পোড়াবাড়ী ক্যাম্প সোমবার রাতে জেলার শ্রীপুর থানার জৈনা বাজার এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পার্শ্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে দেশীয় অস্ত্র গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত অন্যান্য মালামালসহ পাঁচজনকে আটক করা হয়। উদ্বারকৃত আলামত ও আটকদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here