শ্রীপুরে তুলার গুদামে ভয়াবহ আগুন

0
89
728×90 Banner

শ্রীপুর (গাজীপুর ) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে এসবিএস টেক্সটাইল কারখানার তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকার ওই কারখানায় আগুন লাগে। পরে পাঁচ ঘণ্টার চেষ্টায় বিকাল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।
এসবিএস টেক্সটাইল কারখানার মানবসম্পদ বিভাগের কর্মকর্তা আব্দুল বাতেন জানান , ‘দুপুর ১২টার দিকে কারখানার তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে কারখানার নিজস্ব অগ্নিনির্বাপণ ব্যবস্থায় আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করা হয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।’৫ ঘণ্টার চেষ্টায় বিকাল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ-আল আরেফিন জানান , ‘এসবিএস টেক্সটাইল কারখানার সেমিপাকা তুলার গুদামে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পয়ে শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের তিনটি, জয়দেবপুরের দুটি, কাপাসিয়ার একটি এবং ভালুকার একটিসহ সাতটি ইউনিট পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের ধোঁয়া ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে তদন্ত করতে হবে। তদন্ত শেষে বলা যাবে কেন আগুন লেগেছে, আর কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে।’

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here