শ্রীপুরে দুর্বৃত্তের আগুনে পুড়লো প্রাথমিক বিদ্যালয়

0
83
728×90 Banner

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই হলো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ। শনিবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের গিলাশ্বহর আব্দুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।
এসময় টিনশেড স্কুল সহ শ্রেণী কক্ষের বেঞ্চ এবং ২টি ফ্যান পুড়ে যায়। এতে প্রায় দেড় লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে ধারণা করছে ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদুল করিম। পরে ঘটনার বিষয়ে তাৎক্ষণিক উপজেলা শিক্ষা অফিসারকে জানানো হয়েছে বলে জানান তিনি।
এরপর ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম। তিনি সাংবাদিকদের বলেন, স্কুলে আগুন লাগার বিষয়টি আমি শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুন লাগার কারণ জানা যায়নি। তবে আগুন লাগার কারণ কি! আর কারা আগুন দিয়েছে, তাদেরকে চিহ্নিত করার চেষ্টা চলছে।
এ বিষয়ে শ্রীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা নাসরিন জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাধ্যমে বিদ্যালয়ে অগ্নিসংযোগের কথা জেনেছি। তবে কে বা কারা আগুন দিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফজল মোহাম্মদ নাসিম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কিভাবে আগুন লেগেছে আগুনের সূত্রপাত জানা যায়নি। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here