শ্রীপুরে সহকর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

0
105
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুর উপজেলায় সহকর্মীর ছুরিকাঘাতে জীবন চন্দ্র বিশ্বাস (২৮) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ধনুয়া উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে নিহতের ছোটভাই সুমন চন্দ্র বিশ্বাস শ্রীপুর থানায় একটি মামলা করেছেন। জীবন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার শাকের আটি গ্রামের শ্রী রাজেন্দ্র চন্দ্র বিশ্বাসের ছেলে।
অভিযুক্ত শফিকুল আলম জয় (২৮) কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদরের মৃত আফতাব উদ্দিনের ছেলে। শ্রীপুরের গাজীপুর ইউনিয়নের ধনুয়া উত্তরপাড়া গ্রামে ভাড়া বাসায় থাকতেন শফিকুল ও জীবন।
সুমন চন্দ্র জানান, জীবন ও শফিকুল একই প্রতিষ্ঠানে চাকরি করতেন। থাকতেনও একই বাসায়। গত বুধবার সিগারেট খাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে একই বাসায় থাকা আরেক সহকর্মী রিপন সরকার উভয়ের মধ্যে বিষয়টির মীমাংসা করে দেন।
বৃহস্পতিবার কাজ শেষে কক্ষে বিশ্রাম নিচ্ছিলেন জীবন। রাত সাড়ে ৭টার দিকে শফিকুল ওই কক্ষে গিয়ে জীবনকে ডাক দেয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে জীবনকে ছুরিকাঘাত করে। এ সময় জীবনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শফিকুল পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানকে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here