‘সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করছে সরকার’

0
122
728×90 Banner

অসীম কুমার দাস (মান্দা প্রতিনিধি): নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বলেছেন, সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার। মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে নির্মাণ করে দেওয়া হচ্ছে আধা-পাকা বসতবাড়ি। কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হয়েছে করোনাভাইরাসের দুর্যোগ। আগামী দিনে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডকে গতিশীল রাখতে প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানান তিনি।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মান্দা উপজেলা পরিষদ চত্বরে আগত সেবাপ্রত্যাশীদের জন্য নির্মিত বিশ্রামাগারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোল্লা এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র, উপজেলা প্রকৌশলী মোরশেদুল হাসান, উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর কায়সার হাবীব প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল হালিম জানান, উপজেলা পরিষদ চত্বরে আগত সেবাপ্রত্যাশীরা উদাসীনভাবে ঘেরাফেরা করে। বসার জায়গা না থাকায় অনেককে মাটিতে বসে থাকতে দেখা যায়। এসব আগতদের কথা ভেবে বসার স্থানটি নির্মাণের উদ্যোগ নেয়া হয়। যাতে করে আগতরা বিশ্রামসহ কাঙ্খিত সেবা নিয়ে বাসায় ফিরতে পারেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here