সন্ত্রাস ও মাদক মুক্ত বাসযোগ্য পরিচ্ছন্ন ওয়ার্ড গড়বো — কাউন্সিলর প্রার্থী আলমগীর খান

0
76
728×90 Banner

অলিদুর রহমান অলি: গাজীপুর সিটি কর্পোরেশন বাংলাদেশের বৃহত্তম সিটি কর্পোরেশন। আসছে ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এটি গাজীপুর সিটি কর্পোরেশনের তৃতীয় মেয়াদের নির্বাচন। ইতিমধ্যে প্রতিক বরাদ্দের পর ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীগন। প্রার্থীদের প্রচার প্রচারণায় মুখরিত উৎসব মুখের পরিবেশ বিরাজ করছে নগরীর ৫৭ টি ওয়ার্ডে। প্রার্থীরা ভোটারদের নিকট ভোট প্রার্থনা করছেন এবং দিচ্ছেন উন্নয়ন ও সেবার বিভিন্ন প্রতিশ্রæতি। অনেকে আবার দিয়েছে নির্বাচনী ইশতেহার। ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আলমগীর খান তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
গাজীপুরের সাবেক পূবাইল ইউনিয়নের বর্তমান গাজীপুর সিটি কর্পোরেশন পূবাইল মেট্রো থানাধীন ৪১ নং ওয়ার্ডের অবস্থান। এই ৪১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ আলমগীর খানের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠান আজ শুক্রবার ( ১৯ মে ) বিকেলে ভাদুন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ।
কাজী আজিম উদ্দিন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ হুমায়ুন কবির রতনের সভাপতিত্বে ও ভাদুন উচ্চ বিদ্যালয় সভাপতি মোঃ হরমুজ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ধানমন্ডি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির স্বপন, বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন মোল্লা, আওয়ামী লীগ নেতা কাজী শফিউদ্দিন ও প্রিন্সিপাল দেলোয়ার হোসেন প্রমূখ।
কাউন্সিলর প্রার্থী মোঃ আলমগীর খান বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের গত দুই দুটি নির্বাচনে দুজন কাউন্সিলর এই ৪১ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছিলেন । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নের জন্য সাড়ে আট হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ডের মধ্যে আমাদের এই ৪১ নং ওয়ার্ডে সবচেয়ে কম বরাদ্দ এসেছে এবং সবচেয়ে কম কাজ হয়েছে। আমরা আধুনিক সেবা থেকে বঞ্চিত হয়েছি। পূবাইল জয়দেবপুর রাস্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি রাস্তা। বিগত ১০ বছরেও এই রাস্তার কোন কাজ বা সংস্কার কেন হয়নি, এটা আমার ওয়ার্ডবাসীর কাছে প্রশ্ন ও জিজ্ঞাসা। আগামী ২৫ তারিখ এই প্রশ্নের উত্তর এবং জবাব আপনারা আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে দিবেন এই প্রত্যাশা করছি।
তিনি আরো বলেন, আমাদের অবহেলিত গ্রাম গুলোতে সর্বত্র একই অবস্থা। একটি রাস্তাও কোন যান চলাচলের উপযোগী নাই। কোন উন্নয়নের ছোয়া নাই। রাতের আঁধারে চলাচলের অনুপযোগী। একটি ল্যাম্প পোস্টও নাই। সিটি কর্পোরেশন কেন এগুলো দিতে পারল না ? কেন আমরা রাতের আঁধারে কষ্ট করব ? আমাদের এই এলাকার জনগণ বিভিন্ন নাগরিক সেবা থেকে বঞ্চিত রয়েছেন। তিনি বলেন, আমি নির্বাচিত হলে জনগণের সুখে দুঃখে পাশে থেকে এই ওয়ার্ডের সার্বিক উন্নয়নসহ তাদের নাগরিক সেবা দেয়ার চেষ্টা করব।
তিনি আরো বলেন, এই ৪১ নং ওয়ার্ডকে একটি স্মার্ট ও আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব এবং মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়াবো। তিনি সকলের নিকট তাকে একটিবার এই ৪১ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি বা সেবক হিসেবে তার প্রতীক টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ৪১ নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটারের মূল্যবান ভোট প্রার্থনা করেন

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here