সাপাহারে করোনা প্রতিরোধে বয়স্কদের নতুন পাঞ্জাবী ও মাস্ক বিতরণ

0
196
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ)প্রতিনিধিঃনওগাঁর সাপাহারে সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের গরীবের বন্ধু সমাজসেবক আসাদুজ্জামান আসাদ ব্যক্তি উদ্যােগে করোনা প্রতিরোধে ৫শত মাস্ক ও ১৫ জনের মাঝে নতুন পাঞ্জাবি ও ৫হাজার লিফলেট বিতরণ ও গ্রামে গ্রামে জীবানু নাশক স্প্রে করেছে।
জানাগেছে,তিনি উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে করোনা প্রতিরোধে মাস্ক,নতুন পাঞ্জাবি,ও লিফলেট বিতরণ ও জীবানু নাশক স্প্রে করে চলেছে।তার লক্ষ্য এই মহামারিতে ১ নং ওয়ার্ডবাসীর পাশে থেকে করোনা প্রতিরোধে কাজ করে যাবেন যাতে করে সকলে সুস্থ্য থাকেন।
পাঞ্জাবি ,মাস্ক ও লিফলেট বিতরন প্রসঙ্গে আসাদুজ্জামান আসাদের সাথে কথা হলে তিনি জানান,করোনা ভাইরাস হলো প্রাকৃতিক রোগ এই রোগ সম্পর্কে সচেতন হতে হবে এবং সরকারের ঘোষনা অনুযায়ী সকলকে বিনা কারনে বাড়ির বাহিরে বের হওয়া যাবে না । নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে,ঘনঘন সবান দিয়ে হাত ধুতে হবে। এই রোগটি যেহেতু বয়স্কদের আক্তান্ত করতেছে বেশি তাই বয়স্কদের পরিস্কার পরিচ্ছন্ন থাকার জন্য নতুন পাঞ্জাবি দিলাম যাতে করে তারা পাঞ্জাবি পরে নামাজ আদায় করতে পারে।বিরতনের সময় উপস্থিত ছিলেন,জয়পুর রাজ্যধর প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জিল্লুর রহমান, সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর রাব্বানী,সমাজ সেবক আব্দুর রশিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here