সাপাহারে গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী পলাতক

0
155
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাষ্টার পাড়ার জৈনক মোতাহার হোসেন এর ভাড়া বাসার শয়ন ঘর থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ এবং মৃত গৃহবধুর স্বামী পলাতক।
জনা গেছে, জয়পুর হাট জেলার দোগাছি গ্রামের ফারুক হোসেন (২৫) পিতা: অজ্ঞাত নামের এক ব্যক্তি বেশ কয়েক বছর ধরে সাপাহার উপজেলা সদরে বিভিন্ন বাসায় ভাড়া থেকে কখনও চারা গাছ কখনও ফুলের চারা সহ বিভিন্ন ব্যাবসা করত। অনুমান দেড় বছর পূবে নিজ এলাকা থেকে সাপাহার উপজেলায় এসে উপজেলার সদরের লালমাঠিয়া পাড়ায় জৈনক ফারুক হোসেন এর অপ্রাপ্ত বয়স্কা মেয়ে জোৎসনা খাতুন (১৬) কে প্রেমের মায়া জালে ফেলে বিয়ে করেন। এবং মাস দু’য়েক পূর্বে সে মাস্টার পাড়ার উক্ত বাসায় নতুন ভাড়াটিয়া হিসেবে ওঠেন। এলাকাবাসী জানান ভাড়ার প্রথম দিন হতেই ওই লোক তার স্ত্রী জোৎসনাকে বাসার মধ্যে রেখে বাহিরের দরজায় তালা বন্ধ করে রাখত। দুই মাসের মধ্যে এক দিনও তার স্ত্রী ওই বাসা হতে বের হয়নি। ঘটনার দিন রাতে ভাড়াটিয়া ফারুক অজ্ঞাত স্থান হতে বাসার মালিক মোতাহার হোসেনকে ফোনে জানিয়ে দেয় যে, তার বাসার ঘরের মধ্যে তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। সংবাদ পেয়ে বাসার মালিক পুলিশকে সাথে নিয়ে ওই বাসায় গিয়ে বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গলায় ওড়না পেচানো অবস্থায় ঘরের মেঝেতে মেয়েটির লাশ পড়ে থাকতে দেখতে পায়। এর পর পুলিশ ওই ঘর হতে মেয়েটির লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। ঘটনার পর হতে জোৎসনার স্বামী ফারুক হোসেন পলাতক রয়েছে। তবে পুলিশের ধারণা এটি হত্যা না আতœহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলেই বুঝা যাবে। প্রাথমিক ভাবে এবিষয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের হয়েছে।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং লাশটি ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here