সাপাহারে ডাকাত দলের সক্রিয় সদস্য আব্দুল জব্বার গ্রেফতার

0
73
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য আব্দুল জব্বার (৩৫) কে গ্রেফতার করেছে সাপাহার থানা পুলিশ।
এজাহারের বরাত দিয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, গত বছরের ৯ মার্চ উপজেলার মাইপুর ব্রিজ এলাকায় উপজেলার
কোচকুড়িলিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদকে মারধুর ও মারাত্মক যখম করে তার কাছে থাকা ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল ছিনতাই করে ডাকাত দলের সদস্য জব্বার। সেসময় থেকেই তাকে খুঁজতে থাকে পুলিশের একটি দল। পরে সোমবার (২৩ মে)বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার নিশ্চিন্তপুর মোড় থেকে ওই ডাকাত সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল জব্বার মোটরসাইকেল ছিনতাইয়ের কথা স্বীকার করেছে এবং এর আগেও বিভিন্ন থানায় তার নামে ৯টি মামলা আছে। গ্রেফতার আব্দুল জব্বার পোরশা উপজেলার শোভাপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে বলে জানা গেছে।
পরদিন মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি তারেকুর রহমান সরকার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here