সাপাহারে স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত

0
192
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ দুর্নীতি প্রতিরোধ সমাজ গঠনে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং নেতৃত্ব বিকাশের জন্য শিক্ষার্থীদের স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শিক্ষার্থীরা ভোট দিল স্টুডেন্টস কাউন্সিল প্রার্থীদের।
বৃহস্পতিবার উপজেলার সাপাহার সাপাহার জামাননগর বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ঠ-১০ম শ্রেণীর শিক্ষার্থীরা বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে সকাল থেকে ভোট প্রদান করেছে তাদের পছন্দের প্রার্থীদের।
সাপাহার জামাননগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সরেজমিন ঘুরে দেখা গেছে, সুষ্ঠুভাবে লাইনে দাঁড়িয়ে শিশুরা তাদের নিজেদের ভোট দিচ্ছে। নির্বাচন দেখতে, ম্যানেজিং কমিটির সভাপতি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
এবার মোট ভোটার ছিল ৫১০ জন।৮টি পদের বিপরীতে ১৩ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেছে ।ভোট সুষ্ঠুভাবে পরিচালনার জন্য শিক্ষার্থীদের মধ্য থেকে একজন নির্বাচন কমিশনার, ২ জন সহকারী নির্বাচন কমিশনার, ১ জন প্রিজাইডিং অফিসার, ৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার, ৬ জন পোলিং অফিসার ও ১ জন রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোতালেব হোসেন জানান, এবার মোট ভোটার ছিল ৫১০ জন।৮টি পদের বিপরীতে ১৩ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেছে।সরকার চাচ্ছে সৎ যোগ্য শিক্ষার্থীরা নেতৃত্বে এগিয়ে আসুক।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here