সাপাহার মাতৃছায়া ছাত্রাবাসে স্ত্রী হত্যার মূল আসামী সেলিম রেজা গ্রেফতার

0
92
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার মাতৃছায়া ছাত্রাবাসে কিশোরী গৃহবধূর হত্যার মূল আসামী ঘাতক স্বামী সেলিম রেজা (২৫) কে গ্রেফতার করেছে সাপাহার থানা পুলিশ।
শনিবার ভোররাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকার তার এক আত্মীয়ের বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়।
ঘটনার বর্ণনা দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ জানান, গত ২৩ জুন উপজেলার সাপাহার ক্যাডেট স্কুল পাড়া এলাকার একটি ছাত্রাবাস হতে সুমি (১৭) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন সুমীর স্বামী উত্তর পাতাড়ী গ্রামের তফিজুল ইসলামের ছেলে সেলিম রেজা (২৫) পালিয়ে যায়। পরবর্তী সময়ে ওই দিন রাতে নিহত গৃহবধু সুমীর বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার জের ধরে শনিবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকায় সেলিম তার এক আত্মীয়ের বাড়ীতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় এজাহার নামীয় ১নং আসামী সেলিম রেজাকে তার আত্মীয়ের বাড়ী থেকে গ্রেফতার করে সাপাহার থানা পুলিশ।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আল মাহমুদ আরো জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। সেলিম রেজাকে ৭দিনের রিমান্ড আবেদন করে আমরা তাকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here