সাবেক মেয়র জাহাঙ্গীর এবার স্ত্রীকেও হারাচ্ছেন !

0
202
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক: মানসিক নির্যাতন, অত্যাচার এবং ভরণপোষণ না দেওয়ার অভিযোগে গাজীপুরের বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমকে তালাকের নোটিশ পাঠিয়েছেন স্ত্রী কাজী রাজিয়া সুলতানা জয়ী। সোমবার তালাকের ছবিসহ এমন একটি খবর বিভিন্ন গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় এসেছে।
চলতি বছরের এপ্রিল মাসের ৩০ তারিখ জাহাঙ্গীরের স্ত্রী কর্তৃক তালাকের ওই নোটিশ পাঠানো হয়। নোটিশে বলা হয়েছে, ১৯৬১ সালের মুসলিম পারিবারিক আইন ৮নং অধ্যাদেশ, ৫২ নং আইন এর ৭(১) ধারায় সম্পর্কের বিষয়টি অবহিত করা হলো। নির্ধারিত সময়ের মধ্যে সম্পর্কের উন্নতি না হলে ৯০ দিন পর চূড়ান্তভাবে তালাক কার্যকর হবে।


নোটিশে দেখা যায়, ২০১১ সালের ১৮ ফেব্রুয়ারি মিরপুরের বাসিন্দা কাজী ইকবাল বাহারের মেয়ে কাজী রাজিয়া সুলতানা জয়ীর সঙ্গে গাজীপুরের বাসিন্দা মিজানুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। বিয়ের পর থেকে জাহাঙ্গীর আলম স্ত্রীকে মানসিক নির্যাতন ও অত্যাচার করায়, নিয়মিত ভরণপোষণ না দেওয়ায়, সংসার জীবনে অশান্তি শুরু হয়।
তালাকের এই নোটিশের অনুলিপি গাজীপুর সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র এবং মিরপুর শাহআলীর কাজী অফিসে পাঠানো হয়।
এ ব্যাপারে জানতে জাহাঙ্গীর আলমকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।
এদিকে সন্ধ্যায় গাজীপুরের বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমকে আজীবনের জন্য আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে রবিবার (১৪ মে) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠকে বহিস্কারের সুপারিশ করা হয়।
২০২১ সালের ২৫ নভেম্বর মুক্তিযুদ্ধের শহীদদের নিয়ে কটূক্তির অভিযোগে জাহাঙ্গীর আলমকে প্রথমে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। পরে ওই দিনই তাকে মেয়র পদ থেকেও বরখাস্ত করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here