সাভারের হেমায়েতপুরের শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ গ্রেফতার

0
107
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী, গণধর্ষণ ও চাঁদাবাজি সহ ৯টি মামলার আসামী শেখ ফরিদ’কে বিদেশি অস্ত্র ও মাদক সহ আটক করেছে র‌্যাব।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর সহকারী পুলিশ সুপার এএসপি (মিডিয়া) মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্রধারী, গনধর্ষণ ও চাঁদাবাজি মামলাসহ নয়টি নিয়মিত মামলার আসামী, মাদককারবারী এবং শীর্ষস্থানীয় সন্ত্রাসী শেখ ফরিদ (৪২), জেলা-ঢাকা’কে গ্রেফতার করে।
এসময় তার কাছ থেকে তল্লাশী চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি এবং ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় গনধর্ষণ ও চাঁদাবাজির মামলা সহ ৯ টি নিয়মিত মামলা রয়েছে। সে মূলত অভ্যাসগত ধর্ষনকারী, চাঁদাবাজ, শীর্ষস্থানীয় মাদককারবারী এবং অস্ত্রধারী দুর্র্ধষ সন্ত্রাসী।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) আরো জানান, স্থানীয় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কথা বলতে সাহস করত না । এছাড়া তার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করলে তাকে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতিসহ জান-মালের ক্ষতি করতো।
এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here