সারি সারি বৃত্তে মানুষ, ৬০০ পরিবারকে ভাটারা থানার সহায়তা

0
229
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : সামাজিক দূরত্ব রক্ষায় করা হলো সারি সারি বৃত্ত। প্রতি বৃত্তে বসানো হলো একজন মানুষ। বসা মানুষটি চেয়ে ছিলেন কিছু পাওয়ার আশায়। কিছুক্ষণ পর শেষ হলো তার অপেক্ষা। পেলেন ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পিঁয়াজ ও ১ কেজি আটা। অসহায়, দুস্থ ও কর্মহীন ৬০০ পরিবারকে এভাবে সহায়তা দিল ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের ভাটারা থানা পুলিশ।
শনিবার দুপুরে ভাটারা থানার শুল মাইদ হাইস্কুল প্রাঙ্গণে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর তত্ত্বাবধানে ও ভাটারা থানা পুলিশের উদ্যোগে এই সহায়তা করা হয়।
এদিকে সামাজিক সংগঠন বন্ধু মহলের সহযোগিতায় ২০০ পরিবারকে বাসায় বাসায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বংশাল থানার কাজীমুদ্দিন সিদ্দিক লেনে, (কসাইটুলী) ২০০ পরিবারকে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি পিঁয়াজ ও ১ টি ডেটল সাবান বাসায় বাসায় বিতরণ করা হয়। এ সময় বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর এম এ মান্নানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here