সিটিটিসি পুলিশ বাহিনীকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল ইভ্যালি

0
162
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগের সদস্যদের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে ইভ্যালি ডট কম ডট বিডি।
আজ বৃহস্পতিবার রাজধানীর মিন্টু রোডে সিটিটিসির প্রধান কার্যালয়ে এসব নিরাপত্তা সামগ্রী আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।
ইভ্যালির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মেদ রাসেল সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।
করোনায় পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে ডিএমপির এই বিশেষায়িত ইউনিটের সদস্যদের জন্য ইভ্যালির পক্ষ থেকে এসব সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়েছে।
ইভ্যালি এবং সিটিটিসি সূত্রে জানা যায়, এসব নিরাপত্তা সামগ্রীর মাঝে ২৫০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), আড়াই হাজার মাস্ক, ২৫০টি আই প্রটেকটিভ গ্লাস, ২৫০টি হ্যান্ড ওয়াশার এবং ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার রয়েছে। এছাড়াও সিটিটিসি কার্যালয়ের জন্য চারটি হ্যান্ড থার্মোমিটারও দেয়া হয়েছে ইভ্যালির পক্ষ থেকে।
এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন গনমাধ্যমকে বলেন, করোনার দুর্যোগকালীন সময়ে চিকিৎসকদের পাশাপাশি সামনের সারিতে থেকে যারা আমাদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে তাদের মধ্যে পুলিশ সদস্যরা অন্যতম।
তিনি আরও বলেন,সিটিটিসি ডিএমপির একটি বিশেষায়িত ইউনিট। তাদের পেশাদারিত্ব এবং নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা আমাদের ক্ষুদ্র সামর্থ্যের উপহার দিয়েছি।
মোহাম্মদ রাসেল আরও বলেন, এই সময়ে পুলিশ বাহিনীর সদস্যদের নিরাপত্তার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। আমাদের নিরাপদ রাখতে তারা কাজ করে যাচ্ছেন। তারা নিরাপদ থাকলে আর আমরা সচেতন হলে আমরাও নিরাপদ থাকব।
এদিকে, ব্যক্তিগত স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী প্রদানের জন্য ইভ্যালির প্রতি ধন্যবাদ জানিয়ে সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম গনমাধ্যমকে বলেন, করোনার এই সময়ে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য নিজ নিজ অবস্থান থেকে সাহসের সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন। আপনারা জানেন, করোনায় পুলিশ বাহিনীর সদস্যরাও আক্রান্ত হচ্ছেন, মৃতের ঘটনাও ঘটেছে।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এরপরেও দেশের যেকোন সংকটকালীন সময়ের মতো এবারও আমরা পুলিশ সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধসহ জনগণের নিরাপত্তায় কাজ করে আসছি। ইভ্যালির এমন আমাদের পাশে এসে দাঁড়ানোতে আমরা কৃতজ্ঞ। এতে করে আমরা আরও অনুপ্রাণিত হবো।
এসময় সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নাজমুল ইসলাম এবং বাহন এক্সপ্রেসের চেয়ারম্যান কাজী নাসিম উদ্দিন সহ সিটিটিসির অন্যান্য ঊর্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here