সিরাজগঞ্জ নিউজ২৪. কম এর উদ্যোগ কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরন

0
146
728×90 Banner

আবির হোসাইন শাহিন: সিরাজগঞ্জের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল সিরাজগঞ্জ নিউজ২৪.কম এর পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে কর্মহীন ৭০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৭এপ্রিল) সকালে সিরাজগঞ্জ শহরের দরগাহ রোডস্হ সোহাগ ডায়াগনস্টিক কমপ্লেক্স হতে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ করেন, নিউজ ২৪.কম – এর প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদ উদ্দিন পবলু,সম্পাদক ও প্রকাশক তাহমিনা হোসেন কলি,সহ সম্পাদক সফর উদ্দিন উত্তম, বার্তা সম্পাদক আজিজুর রহমান মুন্না, সোহাগ ডায়াগনস্টিক কমপ্লেক্স এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুল ইসলাম সোহাগ ও সিরাজগঞ্জ শেকড় এর সভাপতি নাসিমা আহাম্মেদ প্রমুখ।
সিরাজগঞ্জ নিউজ ২৪.কম- এর সম্পাদক ও প্রকাশক তাহমিনা হোসেন কলি বলেন, আমরা প্রথম পর্যায়ে গত ৩ এপ্রিল -২০২০ তারিখে ৭০টি কর্মহীন পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি, দ্বিতীয় পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণে আমাদের পাশেছিলেন, তাড়াশ সমাজ অফিসের কারিগরি প্রশিক্ষক রাশিদা খাতুন ডায়না, কারিগরি প্রশিক্ষক, শেকড় সভাপতি নাসিমা আহাম্মেদ, নাম প্রকাশে অনিচ্ছুক প্রিয় বন্ধু, ছোট ভাই সালাউদ্দিন নবীন।
যারা এই দূরসময়ে আমাদের তাদেরকে জানাই অনেক ধন্যবাদ, আমরা আরো কার্যক্রম চালিয়ে যাবো, আরো যেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি আপনাদের সহযোগিতা কামনা করি। সকলের জন্য শুভকামনা, জয় হোক মানবতার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here