স্কুল শিক্ষককে যুবলীগ নেতার প্রাণনাশের হুমকি, থানায় জিডি

0
138
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ (টঙ্গী)গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরের গাছা এলাকায় স্কুলশিক্ষককে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা গাছা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ভুক্তভোগী কায়েদে মিল্লাত বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে গাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
অভিযুক্তারা হলেন, গাছা এলাকার বাসিন্দা ও গাছা উচ্চ বিদ্যালয়েরর গভর্নিং বডির সদস্য আমজাদ হোসেন (৪৯),গভর্নিং বডির সভাপতি ও গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল (৩৭), একই এলাকার বাসিন্দা ও ওই বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য ফজলুল বারী ও রফিকুল ইসলাম।
ভুক্তভোগী শিক্ষক জানান, কিছুদিন ধরে বিদ্যালয় নতুন ভবন নির্মাণ ও সংস্কারের কাজ চলছে। চলমান সংস্কার কাজে বিভিন্ন সময় ভুয়া বিল ভাউচার দেখিয়ে টাকা উত্তোলন করতো অভিযুক্তরা। বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাদের সাথে বিরোধের সৃষ্টি হয়। তার জের ধরে প্রায়ই স্কুলে প্রবেশের সময় ও স্কুল থেকে ফেরার সময় পথে গতিরোধ করে ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে আসছে। প্রাইস হয়রানিমূলক বিভিন্ন মামলা দিয়ে জেল হাজত খাটার বলে ভয় ভীতি প্রদর্শন করে আসছে।
এ বিষয়ে বিদ্যালয় প্রধান শিক্ষক হারুনুর রশিদ বলেন, গভর্নিং বডির সভাপতি রাশেদুজ্জামান জুয়েল মন্ডল ও তার সঙ্গীরা স্কুলটিকে দুর্নীতির আখড়া বানিয়েছে। যারাই তাদের বিরুদ্ধে কথা বলতে চায় তাদের উপরে চলে আসে নানাবিধি হুমকি-ধামকি । এর আগেও শুনেছি অত্র বিদ্যালয়ের এক শিক্ষককে গুরুতর জখম করান তিনি।
অভিযোগের বিষয়ে অভিযুক্ত রাশেদুজ্জামান জুয়েল মন্ডল বলেন, প্রধান শিক্ষকের সহযোগিতায় কায়দে মিল্লাত বিভিন্ন অপরাধ করে পার পেয়ে যায়। তার অপরাধের প্রতিবাদ করায় মিথ্যাচার করছেন তারা।
এ বিষয়ে গাছা থানার ওসি ইসমাইল বলেন, একটি সাধারন ডায়রী হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here