স্ত্রীকে নির্যাতনের মামলায় আদালতে হিরো আলম

0
266
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: স্ত্রী নির্যাতন মামলায় আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় তাকে সদর থানা থেকে বগুড়া আদালতে পাঠানো হয়।
এর আগে স্ত্রী সাদিয়া বেগম ওরফে সুমিকে (২৪) মারপিটের মামলায় বুধবার রাত ১০টায় গ্রেফতার করা হয় হিরো আলমকে। বগুড়া সদর থানায় ওসি এসএম বদিউজ্জামান জানান, হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলামের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।
হিরো আলম তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে যৌতুকের জন্য নির্যাতন করে বলে তার শ্বশুর থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে দুপক্ষকে থানায় ডাকা হয়। প্রথমে মীমাংসা করার চেষ্টা করা হলেও তা করা সম্ভব হয়নি। পরে হিরো আলমকে গ্রেফতার করা হয়।
হিরো আলমের স্ত্রীর অভিযোগ, মাঝেমধ্যেই হিরো আলম তাকে মারধর করে। দুদিন আগে সে ঢাকা থেকে আসে। রাতে খাবারের পর মোবাইলে এক মেয়ের সঙ্গে কথা বলছিল। আমি নিষেধ করলে বলে আমি ১০টা মেয়ে নিয়ে ঘুরব, যা ইচ্ছে তাই করব।
আমি ঢাকায় বিয়ে করেছি। এভাবে থাকতে পারলে থাকো না হলে চলে যাও। এর একপর্যায়ে আলম আমার গলা চেপে ধরে, শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করে। এখন আমার তিন ছেলেমেয়ে নিয়ে কোথায় যাব?

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here