হঠাৎ কমে গেল গাজীপুরে নতুন কারোনায় আক্রান্তের সংখ্যা

0
166
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে হঠাৎ করে কমে গেল নতুন ভাবে করোনায় আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিনের সমিক্ষায় দেখা গেছে হু হু করে বেড়েছে গাজীপুরে করোনা রোগীর সংখ্যা। তবে হঠাৎ করেই গত ২৪ ঘন্টায় লক্ষ্য করা যাচ্ছে নতুন করে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা অনেকটা কমে গিয়েছে।
এ বিষয়ে গাজীপুর জেলা সিভিল সার্জন মো. খায়রুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, গত ২৪ ঘন্টায় গাজীপুরে সর্বমোট ২৬ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে কালিয়াকৈরে ৮ জন, কালীগঞ্জে ১০ জন, শ্রীপুরে ৬ জন ও গাজীপুর সদরে ২ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। তবে কাপাসিয়ায় কোন নতুন করে কারোনা রোগীর সন্ধান মেলেনি।
এদিকে গাজীপুর জেলা সিভিল সার্জন কার্যালয় হতে প্রাপ্ত তথ্য মতে, এ পর্যন্ত গাজীপুরে মোট করোনা রোগীর সংখ্যা ২১৪৩ জন। যার মধ্যে কালিয়াকৈরে ২৩০ জন, কালিগঞ্জে ১৯০ জন, কাপাসিয়ায় ১৫০ জন, শ্রীপুরে ২৩৬ জন ও গাজীপুর সদরে ১৩৩৭ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নমুনা পরিক্ষার জন্য ৬০৯ জন সহ এপর্যন্ত মোট পরিক্ষার জন্য প্রেরিত নমুনার সংখ্যা ১৬৩৯৮ টি। তবে এপর্যন্ত মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪৯ জন এবং নতুন করে ২ জন মৃত্যুবরণ করায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২২ এ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here