হবিগঞ্জে গণধর্ষণ মামলার আসামীসহ ২ জন আটক

0
76
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : হবিগঞ্জ জেলার লাখাই উপজেলাস্থ মোড়াকরি এলাকা হতে গণধর্ষণ মামলার আসামী সোলায়মান রনিসহ ০২ জনকে আটক করেছে র‌্যাব-৯।
গত ২৫ আগস্ট ২০২১ তারিখে একজন জনৈক ব্যক্তি তার স্ত্রী ও একজন বন্ধুসহ লাখাই উপজেলার টিক্কাপুর হাওরে নৌকা ভ্রমণের উদ্দেশ্য ঘুরতে যায়। উক্ত স্থানে ভ্রমণের এক পর্যায়ে সোলায়মান রনি ও তার ০৫/০৬ জন সহযোগী মিলে জনৈক ব্যক্তি, তার স্ত্রী ও তার বন্ধুর মোবাইল, টাকা ছিনিয়ে নেয় এবং তার স্ত্রীকে ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের স্বামী গত ০২ সেপ্টেম্বর ২০২১ তারিখ বাদী হয়ে লাখাই থানায় সোলায়মান রনিসহ ০৮ জনের নামে দন্ডবিধি ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন যার মামলা নং ঃ ০৩/৭৭, তারিখ ০২ সেপ্টেম্বর ২০২১, ধারা দন্ডবিধি-৩৪২,৩৪৭,৩২৩,৩২৫,৩০৭,৩৮৫,৫০৬(২), নারী ও শিশু নির্যাতন আইন-৯(৩)। উক্ত ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে প্রকাশিত হলে চাঞ্চল্যের তৈরি হয়। এর প্রেক্ষিতে র‌্যাব উক্ত ঘটনায় ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।
এরই ধারাবাহিকতায়, গত ০২ সেপ্টেম্বর ২০২১ তারিখ র‌্যাব-৯ এর আভিযানিক দল লাখাই উপজেলাস্থ মোড়াকরি এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার প্রধান দুই আসামী (১) সোলায়মান রনি, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ, (২) মিঠু মিয়া, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ’কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here