২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু

0
105
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্মানিত যাত্রীগণের সুবিধার্থে আগামী ২৫ জানুয়ারি, ২০২২ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের সাথে সরাসরি ফ্লাইট চালু করছে। ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। আজ ২০ জানুয়ারি বিকাল ৩ টা থেকে টিকেটসমূহ বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে।
ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি৫১ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ১০:৩০ টায় ছেড়ে যেয়ে শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত ০২:১৫ টায়। ফ্লাইট বিজি১৫২ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বুধবার, শুক্রবার ও রবিবার শারজাহ থেকে ভোর ৪ টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে স্থানীয় সময় সকাল ১০:৪৫ টায় এবং চট্টগ্রাম থেকে সকাল ১১:৪৫ টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর ১২:৩০ টায়।
সম্মানিত যাত্রীগণ আজ ২০ জানুয়ারি বিকাল ৩ টা থেকে বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।
সম্মানিত যাত্রীগণকে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা পূর্বে ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সকল কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here