৫৪ নং ওয়ার্ডবাসির সেবা করে দৃষ্টান্ত স্থাপন করতে চাই- বিল্লাল হোসেন মোল্লা

0
83
728×90 Banner

অলিদুর রহমান রহমান অলি: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের অলিগলিতে ময়লা আবর্জনা পরিষ্কার ও প্রতিবন্ধকতা সৃষ্টিকারী ভ্যান স্ট্যান্ডগুলো উচ্ছেদ করা সহ দখলবাজ, চাঁদাবাজ, কিশোর গ্যাং, চুরি, ছিনতাইকারি নির্মূল ও মাদকমুক্ত করার পাশাপাশি সম্পূর্ণ নাগরিক সেবা প্রদানের প্রতিশ্রুতি দিয়ে ওয়ার্ডটিকে রোল মডেল হিসেবে গড়তে চান নব-নির্বাচিত কাউন্সিলর মো: বিল্লাল হোসেন মোল্লা। গতকাল রাত ৮ টায় দিকে সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের অফিসে স্থানীয় নাগরিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব প্রতিশ্রুতিগুলো দেন। সকলের সহযোগিতা চেয়ে বিল্লাল হোসেন মোল্লা বলেন, পবিত্র ভোটে আপনাদের সেবা করার যে দায়িত্ব দিয়েছেন তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। এ ওয়ার্ডে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানসহ সুশীল সমাজের বসবাস। তাই নিরাপত্তা ও সেবাদানে সকলের সহযোগিতা পেলে এলাকার দখলবাজ, চাঁদাবাজ, কিশোর গ্যাং, চুরি, ছিনতাই নির্মূল ও মাদকমুক্ত করার পাশাপশি এলাকায় পানির সংকট নিরসনে গভীর নলকুপ স্থাপন, রাস্তাঘাট ড্রেন সংস্কার, বিভিন্ন প্রতিষ্ঠান নির্মাণ। ওয়ার্ডের কোন মানুষ মারা গেলে লাশ নিয়ে অন্য কবরস্থানে যেতে না হয়। এ জন্য আমি এ ওয়ার্ডে একটি কবরস্থান নির্মাণ করব। ওয়ার্ডের সর্ব সাধারণের নিরাপত্তা নিশ্চিতে গার্ড নিয়োগ ও অভিযোগ বক্স স্থাপনসহ সকল সেবামূলক কার্যক্রম চালু করব। সকলের সহযোগিতায় আমি এ ওয়ার্ডটিকে একটি আধুনিক বাসযোগ্য রোল মডেলে গড়তে চাই। মতবিনিময় সভায় সমাজকর্মী মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি গাজীপুর সিটি করপোরেশনের ৫৪ ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লাকে সর্বাধিক সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের উপস্থিত সকল শ্রেণীর বক্তা নবনির্বাচিত কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লার সার্বিক কার্যক্রম সাধুবাদ জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এলাকাবাসী তার পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। কেউ সম্প্রতিক কর্মকান্ডে আনন্দে উচ্ছাসিত হয়ে দোয়া করেন।
বক্তব্য রাখেন টঙ্গী পশ্চিম থানা তাঁতী লীগের সভাপতি মোঃ সিরাজুল হক, বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির নেতা বাচ্চু, সমাজ সেবক ফখরুল ইসলাম ভূঁইয়া, রোটারিয়ান শাহাবুদ্দিন, মতিউর রহমান মতি, আমির হোসেন, নজরুল ইসলাম, আশরাফুল ইসলাম, ব্যবসায়ী নেতা পারভেজ, মহিলা লীগ নেত্রী শিউলি, সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, টঙ্গী উন্নয়ন কেন্দ্রের সভাপতি অলিদুর রহমান অলি, সাধারণ সম্পাদক শাহজাহান শোভন, সাংবাদিক আজিজুল হক, কালিমুল্লাহ ইকবাল, বশির আলম, আবু সাঈদ, বাবলু প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here