আমজাদ আলী সরকার বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৬ তলা ভিত বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

0
113
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল : সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে গাজীপুরের টঙ্গীস্থ আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৬ তলা ভিত বিশিষ্ট ছয় তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন যুব ও ক্রিয়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এম পি।


বৃহস্পতিবার আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এম পি উক্ত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
উক্ত অনুষ্ঠানে এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক রজব আলী,কাউন্সিলর আবুল হোসেন, কাউন্সিলর গিয়াস উদ্দিন, কাজী সেলিম, এম এম নাসির,মহিউদ্দিন খান সেলিম,ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিসেস মাধুরী দেবী, শিক্ষক আ: রাজ্জাক, রফিকুল ইসলাম প্রমুখ।


প্রধান অতিথি প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এম পি বলেন, আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে এর আগে তিনি পৌনে ০১ কোটি টাকা ব্যয়ে আরো একটি ভবন করে দিয়েছিলেন এবং তার বাবা শহীদ আহসান উল্লাহ মাষ্টারও এই প্রতিষ্ঠানে দুই তলা ভবন করে দিয়েছিল ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here