সন্ত্রাস চাঁদাবাজ জঙ্গীবাদমুক্ত দেশ গড়ে তুলতে চাই: বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন আহমেদ বেপারী

0
139
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সাহারা খাতুন এমপির মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা -১৮ আসনে আসন্ন উপনির্বাচনে সম্ভাব্য এমপি প্রার্থী আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ বেপারী বলেন ,গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ,ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ গঠনে সন্ত্রাস ,চাঁদাবাজ, জঙ্গীবাদমুক্ত এলাকা হিসেবে আমার এলাকাকে গড়ে তুলতে চাই।
তিনি আরো বলেন, আসন্ন উপনির্বাচনে মনোনয়ন পেয়ে পাশ করলে ঢাকা-১৮ আসনের উন্নয়নের রুপকার ,মাটি ও মানুষের নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুমা এডভোকেট সাহারা খাতুন এমপির অসমাপ্ত কাজ সমাপ্ত করতে অবিরাম চেষ্টা করে যাবো। তাঁর স্বপ্ন বাস্তবায়নে এলাকার বিধ্বস্ত রাস্তাঘাট আধুনিকায়নও সার্বিক উন্নয়নে জনগনের স্বার্থে কাজ করে যাবো।
উল্লেখ্য যে,বীর মুক্তিযোদ্ধা আলহাজ মফিজ উদ্দিন আহমেদ বেপারী রাজধানী ঢাকার দক্ষিন খান থানার কাওলার বেপারী বাড়ির এক মুসলমান ঐতিহ্যবাহী পরিবারে জন্মগ্রহন করেন। তাঁর পিতা মৃত আলহাজ্ব মোঃ আবদুল মান্নান বেপারীও একজন সমাজসেবক ছিলেন।
মফিজ উদ্দিন আহমেদ বেপারী তৎকালীন ঢাকার জিন্নাহ কলেজ এবং বর্তমান তিতুমীর সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন। ৬৯ এর অসহযোগ আন্দোলনে ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।১৯৭০ এর নির্বাচনে ছাত্রলীগের নেতৃত্বে আওয়ামীলীগের পক্ষে প্রচার অভিযানে সক্রিয়ভাবে অংশ নেন।
আলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ বেপারী আওয়ামীলীগের বৃহত্তর উত্তরা থানার কার্য়করী সদস্য ছিলেন। তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সদ্য বিদায়ী কমিটির সহ সভাপতি ছিলেন।এছাড়া আওয়ামীলীগের দক্ষিণখান ইউনিয়নের ১২ বছর যাবৎ সভাপতি ছিলেন।তিনি বাবুস সালাম মসজিদ ,মাদ্রাসা ,এতিমখানা কমপ্লেক্সেও সভাপতি,গাওয়াইর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ফায়েদাবাদ আজগারুল উলুম মাদ্রাসার সভাপতি।তিনি দক্ষিণখান বঙ্গমাতা ফজিলাতুন নেছা মাধ্যমিক বিদ্যালয় এবং দক্ষিণখান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব মহা বিদ্যালয়ের প্রতিষ্ঠাকল্পে ও নামকরণ প্রদানের পেছনে আলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ বেপারীর অবদান রাজনৈতিক প্রজ্ঞার শ্রেষ্ঠ অর্জন। ঢাকা-১৮ আসনের উন্নয়নের রুপকার, মাটিও মানুষের নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুমা এডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজকে সফল করার জন্য এবং দুর্নীতি, চাঁদাবাজ, সন্ত্রাসমুক্ত এলাকা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তাঁর শূণ্য আসনে উপনির্বাচনে এমপি পদে বীর মুক্তিযোদ্ধাআলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ বেপারী প্রার্থী হবার ইচ্ছা প্রকাশ করেন। এলাকায় তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা বলেন ,ঢাকা -১৮ আসনে উপনির্বাচনে এমপি পদে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষ্কাল্পেএকজন পরিচ্ছন্ন ইমেজের রাজনীতিবিদ হিসেবে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ বেপারীর বিকল্প নেই।এলাকাবাসী গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আসন্ন ঢাকা- ১৮ আসনে উপনির্বাচনে নৌকা প্রতিকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজ উদ্দিন আহমেদ বেপারীকে মনোনয়ন প্রদানের জন্য জোর দাবী জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here