উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন চিত্র নায়ক ফারুক

0
50
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে আজ সকালে ঢাকা ত্যাগ করেছেন চিত্রনায়ক-সংসদ সদস্য এবং বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক।
ডিএমপির বিমানবন্দর থানায় কর্মরত শাহজালাল বিমানবন্দরে ক্যানোপি-২ ডিউটিরত কনস্টেবল রাকিবুল হাসান আজ দুপুরে গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ রোববার সকাল ৭টা ৪৫ মিনিটের সময় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটযোগে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন চিত্র নায়ক ফারুক।এসময় তার সফর সঙ্গী হিসেবে সাথে গেছেন এক ব্যক্তি।তার নাম আমার জানা নেই। তারা দু’জন আজ সকালে শাহজালাল বিমানবন্দরের ৮ নম্বর হ্যাংগার গেইট দিয়ে ভেতরে প্রবেশন করেছেন। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়েছে বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুককে।
এদিকে, ডিএমপির বিমানবন্দর থানার ডিউটি অফিসার (এসআই ) হোসনা আফরোজ আজ গনমাধ্যমকে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
চিত্রনায়ক ফারুকের সহধর্মীনী ফারহানা ফারুক সাংবাদিকদেরকে জানান, করোনায় পরিস্থিতি বেশ জটিল। সেকারণে যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে সময় নষ্ট করারও সুযোগ নেই। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে আমার স্বামী নায়েক ফারুক (উনা) কে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে। ফারুকের রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় তাকে আজ সকালে তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়েছে ।
এদিকে, নায়ক ফারুক দেশ ত্যাগ করার প্রাক্কালে সাংবাদিকদেরকে জানান, দেখুন আমি তো বিশেষ কেউ নই। আজীবন মাটি ও মানুষের কাছাকাছি থেকেছি। দেশের জন্য মুক্তিযুদ্ধ করেছি, অভিনয় করেছি আবার জনসেবাও করার চেষ্টা করছি। সরকার আমার চিকিৎসার জন্য সর্বোচ্চ সচেতন। সকাল-বিকাল সবাই খোঁজ নিচ্ছেন। বলছেন, আমার কী লাগবে। কিন্তু আমি কিছু নিতে চাই না, যতক্ষণ আমার সামর্থ্য আছে। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে মানবসেবায় ফিরতে পারি।
জানা গেছে, গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ উদ্ধার করা সম্ভব হয়নি। করোনার ফলও বারবার নেগেটিভ আসে। বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় যান ফারুক।
এরপর প্রচণ্ড অসুস্থতা অনুভব করলে ৩১ আগস্ট তাকে আবারও হাসপাতালটিতে ভর্তি করা হয়। করোনার পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (পুরনো অ্যাপোলো) স্থানান্তর করা হয়েছে তাকে। এরপরই সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি নেয় ফারুকের পরিবার।
এদিকে চিত্রনায়ক-সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুককে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক মি. লাই সবকিছুর সমন্বয় করছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here