কালিয়াকৈর মাটিবাহী ট্রাকের নীচে চাপা পড়ে ব্যবসায়ী নিহত

0
252
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের কালিয়াকৈর মাটিবাহী ট্রাকের নীচে চাপা পড়ে আলম সিকদার নামের এক মাটির ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার রাতে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ মোল্লাপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার আশাড়িয়াবাড়ি এলাকার হাফিজ উদ্দিন সিকদারের ছেলে আলম সিকদার(৩২)। তিনি দীর্ঘদিন ধরে স্থানীয় এলাকায় মাটির ঠিকাদারি ব্যবসা করে আসছিলেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায় , উপজেলার পল্লীবিদ্যুৎ মোল্লাপাড়া এলাকায় একটি পুকুর মাটি দিয়ে ভরাটের কাজ নেয় আলম সিকদার। গত কয়েকদিন যাবত ওই পুকুরে ড্রামট্রক দিয়ে মাটি ফেলার কাজ চলছিল। মঙ্গলবার রাত পৌণে ১১দিকে একটি মাটিবাহী ট্রাকটি সেখানে পৌছলে চালকেকে মাটি ফেলার স্থান দেখাতে গিলে ট্রাকটি পিছনের দিকে আসার সংকেত দেয় সে।
ট্রাকটি পিছনে আসার সময় চালকের অসচেনায় কারনে মাটি ব্যবসায়ী আলম সিকদার ওই ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনস্থলেই তার নিহত হন।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মনিরুজ্জামান-১ জানান, ওদের মাটি ওদের গাড়ি ভরাটের সময় চাপা পড়ে মারা গেছেন । তাই লাশ তারাই নিয়ে গেছেন কিন্তু থানায় মামলা করতে রাজি হননি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here