গাজীপুরে প্রতারণা মামলায় আবু সাইয়িদ জেল হাজতে

0
102
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর : গাজীপুরে প্রতারণা মামলায় আবু সাইয়িদ (৪৫)কে জেলহাজতে পাঠিয়েছে বিজ্ঞ আদালত। আবু সাইয়িদ গাজীপুর মহানগরের কাশিমপুর থানার সারদাগঞ্জ গ্রামের আবু জাফর আলীর ছেলে।
১৫ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে গাজীপুরে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ আবু সাইয়িদ হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, ১। আবু সাইয়িদ, ২। তার পিতা আবু জাফর আলী, ৩। মা রেনু বেগম, ৪। স্ত্রী শিরিন আক্তার উক্ত ৪জন পরস্পর যোগসাজশ করিয়া জনৈক ব্যক্তি মোঃ মিজানুর রহমানের নিকট কাশিমপুরের গোবিন্দবাড়ি মৌজা হতে সাড়ে ১২ শতাংশ জমি বিক্রয় করিয়া নগদ ১২ লক্ষ টাকা গ্রহণ করে। কিন্তু আবু জাফর আলী উক্ত সাড়ে ১২ শতাংশ জমি হতে ৭ শতাংশ জমি অত্র মামলার ৩নং আসামী রেনু বেগমের নামে গোপনে হেবানামা করিয়া রাখে। তাহা প্রকাশ হলে তাদের বিরুদ্ধে মোঃ মিজানুর রহমান বাদী হয়ে গাজীপুরে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারণা ও টাকা আত্মসাতের মামলা দায়ের করেন। সিআর মামলা নং- ৩১১/২০২০, ধারা ৪০৬/৪২০/১০৯/৩৪ দঃবিঃ।
বাদী পক্ষের আইনজীবী এপিপি এডভোকেট হাজী মোঃ আতাউর রহমান (আকাশ) জানান, বৃহস্পতিবার আসামিরা বিজ্ঞ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত আবু সাইয়িদকে জেল হাজতে পাঠায় এবং তার বাবা আবু জাফর আলী বয়স্ক থাকায় আগামী দিন ধার্য করেন। আবু সাইয়িদের মা রেনু বেগম ও তার শিরিন আক্তার পলাতক রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − 5 =