গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত

0
277
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার মাকিষবাথান টিএনটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবদুল বাশার জানান, কালিয়াকৈর থেকে চন্দ্রাগামী ইতিহাস পরিবহণের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি বিকট শব্দে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায় এবং অটোরিকশার চালকসহ দুইজন ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় তিনজন আহত হয়।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজন মারা যান। আর চিকিৎসকের পরামর্শে অপর দুইজনকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। অপর আরেকজনের অবস্থা গুরুতর হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।
তিনি আরো জানান, বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপারকে আটক করা যায়নি। নিহতেদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহতরা হলেন-টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে অটোরিকশা চালক নজরুল ইসলাম (২৭), বরগুনা জেলার সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান (৪৪), গাজীপুরের কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোর জেলার মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮)।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here