চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল রয়েছে : সরকার প্রতিবন্ধীদের ভাতা বৃদ্ধি করতে কাজ করছে ……….সমাজকল্যাণ মন্ত্রী

0
317
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল রয়েছে, বর্তমান সরকার প্রতিবন্ধীদের ভাতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার প্রতিবন্ধীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা দিয়েছেন।  রোববার বিকেলে টঙ্গীতে প্রতিবন্ধীদের দ্বারা পরিচালিত মৈত্রী শিল্পের উৎপাদন কার্যক্রম পরিদর্শন ও মেধাবী প্রতিবন্ধী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি এসব কথা বলেন।
মন্ত্রী দুপুরে মৈত্রী শিল্প ভবনে পৌছলে নির্বাহী পরিচালক সেলিম খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মশিউর রহমান তাকে স্বাগত জানান। পরে তিনি প্রতিবন্ধীদের বিভিন্ন কার্যক্রম বিষয়ক আলোচনা সভায় অংশ নেন ও ১০ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেন।
শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট মৈত্রী শিল্প প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক সেলিম খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মিজ জুয়েনা আজিজ, গাজীপুর সমাজসেবা বিভাগের উপ-পরিচালক আনোয়ারুল করিমসহ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন।
#

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here