টঙ্গীতে গৃহবধুকে ধর্ষণ মামলায় বড় ভাই শ্রীঘরে ছোট ভাই পলাতক

0
55
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গী দত্তপাড়া বনমালা এলাকায় এক গৃহবধুকে (৩৪) ধর্ষণ মামলায় বড় ভাই ও এক সহযোগিকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে পুলিশ। ঘটনা জানাজানির পর অভিযুক্ত ধর্ষক ছোট ভাই টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী স্বপন মৃধা (৩৩) ও অন্য সহযোগি শাকিল (৩৬) এবং রাজু (৩৫) গা ঢাকা দিয়েছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। গ্রেফতার বড় ভাই গাজীপুর সিটির ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মহর মৃধা (৪৫) ও তার সহযোগি আমিনুল (২৮)।
মামলা সূত্রে জানা যায়, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ওই এলাকায় বসবাস করেন ভুক্তভোগি। তার বাড়ি নির্মাণ কাজের মালামাল সরবরাহ করার সুবাদে কয়েক মাস পূর্বে অভিযুক্ত স্বপন মৃধার সাথে তার পরিচয় থেকে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি হতো। গত ১ মার্চ রাতে ভুক্তভোগির বর্তমান বাসায় গিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে স্বপন মৃধা। ইতিপূর্বেও ঘুরতে যাওয়ার কথা বলে কক্্রবাজার নিয়ে ভুক্তভোগিকে একাধিকবার ধর্ষণ করে সে। বিষয়টি জানাজানি হয়ে পরলে ধামাচাপা দেয়ার জন্য গত ১২ মার্চ বিকেলে ধর্ষণে অভিযুক্তের বড় ভাই মহর মৃধা তার সহযোগি আমিনুল, রাজু, শাকিলসহ আরও অজ্ঞাতনামা ২/৩ জনকে নিয়ে ভুক্তভোগির বাসায় যায়। এসময় তাকে গালিগালাজ করার একপর্যায়ে মহর মৃধা ভুক্তভোগির ছেলে-মেয়ে ও ভাগনির সামনে তাকে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় তার চিৎকার চেঁচামেচিতে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করে চলে যায়। উপায়ন্ত না পেয়ে ধর্ষিতা নিজে বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম বলেন, এঘটনায় মামলা হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে এবং ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত ও তার এক সহযোগিকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষক ও অন্য সহযোগিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here