টঙ্গীতে জলাবদ্ধতা ও হাসপাতালের উন্নয়ন কাজ পরিদর্শন করেন মতিউর রহমান মতি

0
36
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর নগরের টঙ্গী পূর্ব থানার সামানে অল্প বৃষ্টির কারণে সড়কে জলাবদ্ধতা ও টঙ্গী শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে উন্নয়ন কাজ পরিদর্শন করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সংগ্রামী যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ আহসান উল্লাহ্ মাষ্টার জেনারেল হাসপাতালের পরিচালনা কমিটির সহ-সভাপতি মতিউর রহমান মতি।
বুধবার দুপুরে টঙ্গী পূর্ব থানার চারপাশের সড়কের জলাবদ্ধতা পরিদর্শন শেষে শহীদ আহসান উল্লাহ্ মাষ্টার জেনারেল হাসপাতালে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি।
এসময় মতিউর রহমান মতি বলেন, আজ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র নির্দেশনায় গাজীপুরের সাধারণ মানুষের কথা চিন্তা করে হাসপাতালের রাস্তা উচু করা, ময়লা ফেলার ডাস্টবিন, টয়লেটসহ বিভিন্ন কাজ বর্তমানে চলমান রয়েছে। সঠিক ড্রেনেজ ব্যবস্থা না থাকায় অল্প বৃষ্টিতে থানা সড়কটিতে জলবদ্ধতায় সৃষ্টি হচ্ছে। ড্রেনেজ কাজ চলোমান রয়েছে খুব দ্রুত এই সমস্যার সমাধান হবে বলে গনমাধ্যমকর্মিদের জানান।
এসময় উপস্থিত ছিলেন, শহীদ আহসান উল্লাহ্ মাষ্টার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মোঃ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার ডা. মোঃ পারভেজ, ডা. মোঃ মাসুদ রানা, ওয়ার্ড মাষ্টার তৌহিদুল ইসলাম হৃদয়, ৫৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রাথী মোঃ জাকির হোসেন, ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি দ্বীন মোহাম্মদ নিরব, ৫৫নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সুমন আহম্মেদ ও যুবলীগ নেতা শফিক আহম্মেদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও হাসপাতাল পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 − fifteen =