টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

0
72
728×90 Banner
জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত দলের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জিএমপি টঙ্গী পশ্চিম থানার পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি সুইচ গিয়ার চাকু ও ২টি স্টীলের চাপাতি উদ্ধার করা হয়। রোববার ভোররাতে টঙ্গী পশ্চিম থানাধীন খরতৈল সাতাইশ রোড সুখিনগর আলী নেতার বাড়ীর সামনে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, গাজীপুরের টঙ্গীর পশ্চিম এলাকার খরতৈল ব্যাংকপাড়া গ্রামের শাহ আলমের ছেলে রাজ (২৪), শেরপুর জেলার নকলা থানার কলাপাড়া গ্রামের মৃত গাজী সুলতানের ছেলে মিজান(১৯) ও জামালপুর জেলার সদর থানা এলাকার জোহাতলা গ্রামের শাহজাহানের ছেলে রবিন(১৮)।
পুলিশ জানায়, রোববার ভোররাতে সাতাইশ রোডে কতিপয় ডাকাত দলের সক্রিয় সদস্যরা অস্ত্রে শস্ত্রে সজ্জিত হইয়ে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে তিনজন ডাকাত দলের সক্রিয় সদস্যকে ১টি সুইচ গিয়ার চাকু ও ২টি স্টীলের চাপাতিসহ গ্রেফতার করে।
এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানায়, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত রয়েছে।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here