পদযাত্রা-শান্তি মিছিলের নামে মানুষের ভোগান্তি থামান

0
2397
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : পদযাত্রা-শান্তি মিছিলের নামে মানুষের ভোগান্তি থামানোর আহবান জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবি বগুড়া, রংপুর ও দিনাজপুর জেলা কমিটির প্রশিক্ষণ কাউন্সিলে উপরোক্ত কথা বলেন।
এসময় মোমিন মেহেদী দেশের রাজনীতিতে উত্তরাধিকার-সাবেক ভিপি-পিএইচডিরা রাজনীতির কীট বলে উল্লেখ করে বলেন, বাংলাদেশের রাজনীতিতে ৪২০ ভিপি-পিএইচডিদের রুখে দেয়ার সময় এসেছে। ছাত্র-যুব-জনতা তাদের ‘মা’ বলার ইতিহাস যেমন ভোলেনি, তেমন ভোলেনি নাটকীয় বিভিন্ন ঘটনাগুলোও। একদিকে ধর্মব্যবসায়ী, অন্যদিকে স্বাধীনতা ব্যবসায়ী, মধ্যিখানে নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিরা রাজনীতিতে সকল অপরাধী-দুর্নীতিবাজকে কর্মসূচির মধ্য দিয়ে প্রতিরোধ করবে। তিনি এসময় ক্ষমতাসীন সরকারী দলের নেতাকর্মীদের পাশাপাশি সাবেক ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে চলমান নির্মমতার রাজনীতি থেকে জনগণকে মুক্তি দেয়ার আল্টিমেটাম দিয়ে বলেন, ২ পক্ষই জনতার বিপক্ষ। আর একারণেই কথায় কথায় রাস্তা অবরোধ করে রাজপথে আন্দোলনের নামে মানুষের ভোগান্তি তৈরি করছে। এরা যদি দেশের মানুষকে আবারো কষ্ট দেয়ার রাজনৈতিক কর্মসূচি দেয়, আমজনতাকে সাথে নিয়ে জোট-মহাজোট-ফ্রন্ট-মঞ্চ- মোর্চার রাজনৈতিক অথর্বগুলোতে প্রতিহত করা হবে।
৮ ফেব্রয়ারি বিকেল ৩ টায় বিজয় নগরস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, হরিদাস সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here