টঙ্গীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

0
21
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার বিকালে টঙ্গী নতুন বাজার পার্টি অফিসে আলোচনা সভা, প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মিলাদ মাহফিলের কর্মসূচি পালন করা হয়।
বক্তারা বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে অনন্য মাইলফলক। তার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশে মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার মূল্যবোধ গণতন্ত্রের প্রতিষ্ঠার পথ সুগম হয়।
টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শফিক তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাবেক ছাত্রনেতা কাউন্সিলার নুরুল ইসলাম,কাউন্সিলর হেলাল উদ্দিন, জাকির হোসেন খোকন, মোঃ সেলিম মিয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু,বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখলেন শেখ মোস্তাক আহমেদ কাজল, টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহবায়ক শাহজাদা লিটন,যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম তুষার,টঙ্গী পশ্চিম থানার সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ নিরবসহ প্রমুখ ছাত্রনেতা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here