তিনশত সোনার মানুষ হলেই দেশ দুর্নীতি মুক্ত হবে —-বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাজিম উদ্দীন আহমেদ

0
91
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল :তিনশত সোনার মানুষ হলেই দেশ দুর্নীতি মুক্ত হবে। বাংলাদেশ তৃণমূল জনতা পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ নাজিম উদ্দীন আহমেদ আজ রোববার সন্ধ্যায় গাজীপুরের টঙ্গীতে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মুক্তেযোদ্ধদের সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। তিনি বলেন ৩০০ আসনে সংসদ সদস্যরা যদি দুর্নীতিবাজদের প্রশ্রয় না দিলে দেশে কেউ দুর্নীতি করতে পারবেনা।
একটা দুর্নীতিমুক্ত আধুনিক, বিজ্ঞানমনস্ক, বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য ১৯৭১ সালে বাংলাদেশের জন্ম হয়েছিল লাখো মানুষের রক্তের বিনিময়ে। রাষ্ট্রের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন তিনি দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চান, সোনার বাংলা গড়তে চান। তিনি আরো বলেছিলেন, সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ চাই। বঙ্গবন্ধু জানতেন— চাইলেই সোনার মানুষ পাওয়া যায় না। দীর্ঘমেয়াদি পরিকল্পনার মাধ্যমে রাষ্ট্রকে সোনার মানুষ তৈরি করতে হয়। দেশপ্রেম ও মানবপ্রেমই কেবল একজন মানুষকে সোনার মানুষ করতে পারে।
এসময় উক্ত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার কর্মকার ( মাস্টার ),বীর মুক্তিযোদ্ধা জসিম মোল্লা,বীর মুক্তিযোদ্ধা সুরুজ মিয়া,বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান,বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার চৌধুরি,বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,বীর মুক্তিযোদ্ধা এস এম আবুল কাশেম প্রমুখ।
গাজীপুর জেলা মুক্তিযোদ্ধাদের নিয়ে উক্ত মতবিনিময় সভা ও ১৯৪৭ সাল থেকে বিভিন্ন সংগ্রামে শহিদ ও ১৯৭১ এর স্বাধীনতা সংগ্রামের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান, জাতির চার নেতাসহ সকল শহিদানের আত্মার মাগফেরাত কামনা করে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here