দুর্ভিক্ষাসন্ন দেশে নোরাকে কারা এনেছে : মোমিন মেহেদী

0
16
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি :নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দুর্ভিক্ষাসন্ন দেশে নোরাকে কারা এনেছে? সাধারণ মানুষের পাশে সাহায্য নিয়ে না দাঁড়িয়ে কোটি কোটি টাকা অপচয় করে যারা নোংরামির রাজত্ব তৈরি করেছে, তাদেরকে চিহ্নিত করে জাতির সাথে প্রহসনের বিচার চেয়েছে ছাত্র-যুব-জনতা। একই সাথে সাধারণ মানুষ-সরকারের সর্বস্তরের মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধি-সচিব-আমলাদেরকেও অপচয় থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি।
১৯ নভেম্বর সকালে গাজীপুরের কালিয়াকৈরে এক কর্মী সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারার রাজনীতি অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে ধর্ম-মানবতাকে বুকে লালনের মধ্য দিয়ে সারাদেশে ছড়িয়ে যাচ্ছে। নতুনধারার কোন শক্তির ক্ষমতায় থাকবার চম্বুক বা কোন পক্ষের ক্ষমতায় আসবার সিঁড়ি হতে নয়, জনতার দাবি বাস্তবায়নে নিবেদিত। নিবন্ধিত ৩৯ এবং অনিবন্ধিত ৯৮ টি দলের মধ্যে দেশ-মানুষ-মাটির পক্ষে কেবলমাত্র কাজ করছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি। সময় এসেছে নতুনধারার রাজনীতিকে শক্তিশালী করে সম্মিলিতভাবে বাংলাদেশের রাজনৈতিক প্রতারকদেরকে চিহ্নিত করার।
কালিয়াকৈরস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, কালিয়াকৈর শাখার সমন্বয়ক তুষার ইমরান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, দেশের জন্য নিবেদিত থেকে কালোকে কালো আর শাদাকে শাদা বলার জন্য নতুনধারার রাজনীতিকে শক্তিশালী করতে হবে এখনই।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here