দ্রব্যমূল্য বাড়লেও কমছে জীবনের জীবনমূল্য : মোমিন মেহেদী

0
15
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মন্ত্রী-এমপি-সচিবদের অপরাধ-দুর্নীতির কারণে প্রতিনিয়ত দ্রব্যমূল্য বাড়লেও কমছে জীবনের জীবনমূল্য। এখনই যদি দেশের মানুষ সেই অপরাধী-দুর্নীতিবাজদেরকে প্রতিহত না করে এই দেশ শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হবে।
প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে তোপখানা রোডে অনুষ্ঠিত গণবিরোধী বাজেট প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভ সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ১৩ জুন বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা প্রমুখ নেতৃবৃন্দ।
এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা জেনে গেছে ছাত্র-যুব-জনতার প্রতি প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাজনৈতিক-প্রশাসনিক কর্তাদের কারো কোন দরদ-ভালোবাসা নেই বলেই আজ যেখানে সেখানে ভাসমান মানুষের সংখ্যা বাড়ছে, দ্রব্যমূল্য বাড়ছে, কমছে কেবল মানুষের দাম; মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই এই সময়ে; এমন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে এগিয়ে আসতে হবে বাংলাদেশকে ভালোবেসে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

14 − 4 =