নুসরাতের বিরুদ্ধে নিখিলের মামলা!

0
14
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক : গত কয়েক মাস ধরেই পেজ থ্রি-র পাতায় মুখোরোচক খবরে বারবার উঠে এসেছে টলিউড তারকা নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন-এর নাম। নুসরাতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বারেবারে চর্চার কেন্দ্রবিন্দুতে নিখিল জৈন। পেশায় তিনি বস্ত্র ব্যবসায়ী। নামী এক প্রতিষ্ঠানের সিইও, নিজস্ব ব্র্যান্ডও রয়েছে তার। ভালোবেসেই একে অপরকে বিয়ে করেছিলেন নুসরাত আর নিখিল। তাদের সম্পর্ক নিয়েও তো জল্পনা কম হয়নি। দু-বছর আগের ২৮ মে নিখিলের সঙ্গে প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরাত। তুরস্কের সাজানো শহরে রাজকীয় সেই বিয়ে উঠে এসেছিল সংবাদ শিরোনামে। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভালোবাসাও যেন গায়েব। নিখিলকে সরিয়ে দিয়ে নতুন প্রেমলীলায় মজে উঠলেন নুসরাত জাহান। টলিউড অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কটা এখন অনেকটা খোলামেলাই বলা যায়। চলতি সপ্তাহের শুরুতেই যশকে নিজের প্রেমিক হিসাবে স্বীকৃতিও দিয়ে দিয়েছেন নুসরাত। হামেশাই একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা।
এরইমধ্যে গত তিনদিন ধরে ভেসে বেড়াচ্ছে নুসরাত জাহানের মা হওয়ার খবর। যা সত্যি নাকি গুঞ্জন- নিশ্চিত হওয়া যায়নি এখনও। নুসরাতের অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়েও বিতর্ক তুঙ্গে। নিখিল আগেই স্পষ্ট জানিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। এর মাঝেই চর্চা শুরু হয়েছে মা হওয়ার খবর জেনেই নাকি নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা ঠুকেছেন নিখিল। তবে সেই জল্পনা উড়িয়ে নিখিল স্পষ্ট করেছেন, মা হওয়ার খবরে নয়, নুসরাতের নামে অনেক আগেই তিনি মামলা দায়ের করে রেখেছেন।
ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিখিল জৈন জানান, ‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরাতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি’। জানা গিয়েছে আগামী জুলাই মাসে আদালতে এই মামলার শুনানিও রয়েছে। নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক রাখতে চান না নিখিল, সেটিও স্পষ্ট করেছেন তিনি। জানা গেছে, নুসরাত-নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। সেই কারণেই অ্যানালমেন্ট করেই নুসরাতের সঙ্গে আলাদা হতে চান নিখিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight − five =