পার্থ বড়ুয়ার প্রথম সিনেমার প্লেব্যাক

0
10
728×90 Banner

ডেইলি গাজীপুর, সংবাদ বিজ্ঞপ্তি: এই প্রথম পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, পান্থ কানাই একসাথে সিনেমায় প্লে ব্যাক করলেন। এই তিন সংগীত প্রতিভাকে একই গানে পাওয়া যাবে অপারেশন সুন্দরবন সিনেমার একটি গানে। রক্তের শেষ বিন্দু বাজি- এই শিরোনামে গানটি লিখেছেন গীতিকার শাহান কবন্ধ, সুর ও সংগীত করেছেন বাপ্পা মজুমদার। রক ঘরানার এই গানটি অপারেশন সুন্দরবন ছবির অ্যাকশন দৃশ্য গুলোর জন্য তৈরী করা হয়েছে। দীর্ঘ দিনের সাথী এই তিন সংগীত শিল্পী একসাথে একটি গানে এসে খুব আনন্দিত। বাপ্পা মজুমদারের স্টুডিওতে এই গানটি রেকর্ড করা হয়।
সুর ও সংগীতকার বাপ্পা মজুমদার বলেন, “প্রথম বারের মত পার্থদা প্রথমবার কোন সিনেমার গানে প্লেব্যাক করলেন, সেই সাথে আমার, পার্থ দা এবং পান্থ কানাই এই কলাবরেশন এই প্রথম। বিষয়টা আমার কাছে খুব ভাল লাগছে, আমি সম্মানিতবোধ করছি, আমি তাদের ধন্যবাদ দিতে চাই। এই কাজটা আমার কাছে বিশেষ একটা কিছু হয়ে থাকবে। আর একটা ধন্যবাদ দিতে চাই ছবির পরিচালক দীপনদা কে । তার আগ্রহ ও গানের প্রতি ভালবাসা আমাকে মুগ্ধ করেছে। কাজটা করে আমি খুব আনন্দিত। শাহান লিখেছেও খুব ভাল। প্রত্যাশা গানটি সবার ভাল লাগবে।”
গানটি সম্পর্কে দীপংকর দীপন বলেন, “গানটি আমার খুব পছন্দ হয়েছে। আমি ছবিতে যে পাওয়ার এর চিত্রায়ন করার চেষ্টা করেছে এই গানে তার প্রতিফলন আছে। বাপ্পা দা গানের মিউজিকটিও করেছেন খুব ভাল। পার্থ দা, বাপ্পা দা আর পান্থ দা – এ তিন জনের ভক্ত আমি অনেক আগে থেকে- তাদের একসাথে একই গানে পেয়ে আমার ভীষন ভাল লাগছে, আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। সবাইকে কোরবানীর ঈদে সিনেমা হলে এসে অপারেশন সুন্দরবন দেখার অনুরোধ করছি।”
গানটি সম্পর্কে র‍্যাব ফোর্সেস এর লিগাল ও মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “সুন্দরবনকে দস্যুমুক্ত করার জন্য র‍্যাব ফোর্সেস এর অভিযানিক পটভূমি নিয়ে নির্মিত হচ্ছে অপারেশন সুন্দরবন। সম্পূর্ণ ভিন্নধর্মী কাহিনী ও নির্মানশৈলীর মাধ্যমে সিনেমাটির নির্মাণকাজ প্রায় শেষ পর্যায়ে। আমরা ছবিটির প্রতিটি ক্ষেত্রে নতুনত্ব ও চমকের মাধ্যমে দর্শকদের সামনে উপস্থাপন করার চেষ্টা করেছি। বাংলাদেশের গুনী শিল্পী পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ও পান্থ কানাই এর প্লেব্যাক এই প্রথম বাংলা চলচ্চিত্রে কোন গান নির্মিত হচ্ছে। আশা করছি- দর্শকদের নিকট এই গান ভাল সাড়া ফেলবে। আগামী ঈদ-উল- আযহাতে এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আশা করি, দেশ ও দেশের বাহিরে থেকে প্রিয় দর্শকরা ভিন্নধর্মী ছবিটি উপভোগ করবেন।”
র‌্যাব ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি প্রযোজিত অপারেশন সুন্দরবন পরিচালনা করেছেন দীপংকর দীপন। চলচ্চিত্রটির সার্বিক নির্মাণ কার্যক্রম তত্ত্বাবধান করছে র‍্যাবের লিগাল ও মিডিয়া উইং। ছবিটি এই বছর আসন্ন ঈদ-উল-আযহাতে রিলিজ পাবে। অপারেশন সুন্দরবনে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, তাসকীন রহমান, মনোজ প্রামানিক, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ। সুন্দরবনে চিত্রায়িত এই সিনেমাটি জলদস্যু মুক্ত করতে র‌্যাবের অভিযান স্মরণে নির্মিত।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

6 + 13 =