পুবাইলে অনুমোদনহীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উৎপাদন কারখানা সিল গালা

0
222
728×90 Banner

মোঃরাজীবহোসেন গাজীপুরঃ গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানার ৪১নং ওয়ার্ড খিলগঁাও এলাকায় আপন ভূবনের পাশে আজ রবিবার দুপুরে অনুমোদনহীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তৈরি ও বাজারজাত করায় কাইজেন পাওয়ার কেমিক্যালস প্রোডাক্টস নামে একটি কারখানাকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সেই সাথে জমির মালিক শেখ মোস্তাফিজুর রহমানকেও ৫,০০০/- (পঁাচ হাজার) টাকা জরিমানা করেন। প্রায় দুই হাজার কার্টুন হ্যান্ড স্যানিটাইজার এবং প্রায় ১০ ড্রাম তরল কেমিক্যাল ও অন্যান্য সামগ্রীসহ সিল গালা করেছে কারখানাটি।
গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিষা রানী কর্মকারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। করোনাকালীন সময়ে পূবাইল থানার খিলগঁাও এলাকায় জমি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী কারখানা চালিয়ে আসছিল কারখানাটি।
অনুমোদনহীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তৈরি করে বিভিন্ন দোকান ও ফার্মেসীতে বিক্রয় করতেন ঐ কারখানার মালিক জামাল উদ্দিন। এ গুলো বিভিন্ন হাসপাতালে সরবরাহ করা হতো বলে জানিয়েছেন তিনি। এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here