যাত্রাবাড়ী থেকে ৩৯ হাজার ২শ পিস ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
190
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৯ হাজার ২শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ট্রাকসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান জোনাল টিমের সদস্যরা।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ তরিকুল ইসলাম (৩৭), মোঃ ফারুক হোসেন (৪৮), মোঃ রকিবুল হক ওরফে রাকিব (২৬), মোঃ রফিকুল ইসলাম ওরফে শাওন (২৩), ফরহাদ ভূঁইয়া (১৯) ও মোঃ আল আামিন (৩২)। এসময় ইয়াবা বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়েছে।
আজ রোববার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করে ঢাকার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে
গোয়েন্দা পুলিশ গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন পিপিএম আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার একটি বড় চালান ট্রাকে করে ঢাকায় নিয়ে আসছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অভিযান চালানো হয়। এসময় গোয়েন্দা পুলিশের সদস্যরা ওই ট্রাকটিসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদেরকে জিঞ্জাসাবাদ করা হয় এবং তাদের দেখানো ও স্বীকারোক্তি মতে ট্রাকের ভেতর থেকে ও তাদের কাছ থেকে ৩৯ হাজার ২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরো জানান, কক্সবাজারের নাপিতখালী থেকে জনৈক মোশারফ এর কাছ থেকে তারা ইয়াবা ট্যাবলেটগুলো ক্রয় করে ঢাকার মাদক ব্যবসায়ী রিপন ও জনৈক ভাবীর নিকট সরবরাহ করে। তাদের তথ্য মতে অভিযান পরিচালনার সময় রিপন পালিয়ে যায়। তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করেছে এমন ৪ জন (রাকিব, শাওন, ফরহাদ ও আল আামিন) মাদক ব্যবসায়ীকে যাত্রাবাড়ী থানার ধলপুর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের চারজনের কাছ থেকে ২শ পিস করে ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে।
এ বিষয়ে ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আজ রোববার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here