প্রখ্যাত নাট্য ও চলচ্চিত্র অভিনেতা কে এস ফিরোজের মৃত্যুতে জাতীয় মানবাধিকার সমিতির শোক

0
59
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): ৯ সেপ্টেম্বর ২০২০ইং বুধবার দুপুরে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এড. সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল-আমিন এক যৌথ বিবৃতিতে প্রখ্যাত নাট্য ও চলচ্চিত্র অভিনেতা কে এস ফিরোজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, নাটক ও চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা ছিলেন কে এস ফিরোজ। তিনি কর্মজীবনে সেনাবাহিনীর চৌকস মেজর থেকে অভিনয়কে ভালবেসে অবসর নিয়েছিলেন। জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয়কে সঙ্গী করেই না ফেরার দেশে চলে গেলেন।
নেতৃবৃন্দ বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির পক্ষে থেকে কে এস ফিরোজের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
অনুরূপ শোক বিবৃতি দিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোত্তর্জা ও এনডিপি পরিবার। আজ ৯ সেপ্টেম্বর ২০২০ বুধবার দুপুরে এক শোকবার্তায় পার্টির সাধারণ সম্পাদক কমরেড ডা: এম. এ. সামাদ বলেন, “আজ ভোর ৬টা ২০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষনিশ্বাস ত্যাগ করেন প্রখ্যাত অভিনেতা কে এস ফিরোজ। তাঁর মৃত্যুতে দেশের সাংস্কৃতিক অঙ্গনে শূন্যতা তৈরি হয়েছে।”
তিনি বলেন, “কে এস ফিরোজ নাট্যদল ‘থিয়েটার’এর সঙ্গে সম্পৃক্ত হয়ে অভিনয়ে তাঁর পথচলা শুরু করেন। মঞ্চ নাটক, টিভি নাটক ও চলচ্চিত্রে তাঁর শক্তিশালী অভিনয় দর্শক হৃদয়ে স্থান করে নেয়। নাট্যাঙ্গনের এ প্রিয় মুখের অভাব দর্শকরা অনুভব করবেন।”
ডা: এম. এ. সামাদ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র পক্ষ থেকে কে এস ফিরোজের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here