বিসিক কর্মকর্তাদের মনিটরিং ইভালুয়েশন ও রিপোর্টিং প্রশিক্ষণ শুরু

0
40
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): রাজধানীতে শুরু হল বিসিক ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের আয়োজনে “বিসিক কর্মকর্তাদের মনিটরিং ইভালুয়েশন ও রিপোর্টিং“ শীর্ষক ৪ দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা। সোমবার সকালে উত্তরায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটি মিলনায়তনে এ কর্মশালার উদ্বোধন করা হয়।
বিসিক কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধি প্রিজম প্রকল্পের একটি চলমান প্রক্রিয়া। বিসিকের বিভিন্ন প্রকল্পে কর্মরত কর্মকর্তাদের এ প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে যাতে তাদের দক্ষতা ও জ্ঞান বৃদ্ধি পায় এবং একইসাথে তারা যাতে দক্ষতার সাথে ও কার্যকরভাবে প্রকল্পের কাজ পরিচালনা করতে পারেন। এ প্রশিক্ষণ কোর্সে প্রকল্প ব্যবস্থাপনা, প্রকল্প বাস্তবায়ন ও পরিচালনাসহ মনিটরিং, ইভালুয়েশন এবং রিপোর্টিং সংক্রান্ত যাবতীয় বিষয় অন্তভ‚ক্ত রয়েছে। প্রশিক্ষণার্থীগণ একাডেমিক সেশনের পাশাপাশি প্রকল্প সংক্রান্ত দেশ বিদেশের প্রকল্প বাস্তবায়ন সম্পর্কে বাস্তব ধারণা লাভ করবেন।
এ প্রশিক্ষণে বিসিকের ২৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন। এটি পরিচালনা করছেন প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়, বিসিক, স্কিটি ও প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।
২৪ সেপ্টেম্বর পর্যন্ত এ প্রশিক্ষণ কর্মশালা চলবে। প্রশিক্ষণ শেষ অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here