মেয়র প্রার্থী মামুন মন্ডলের ইফতার পার্টিতে জনতার শ্রোত

0
65
728×90 Banner

অলিদুর রহমান অলি, গাজীপুরঃ আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আব্দুল্লাহ আল মামুন মন্ডল এর সৌজন্যে ইফতার মাহফিলে হাজারো লোকের সমাগম ঘটে।
গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ড বাজার এলাকায় মোহর খান ওয়াকফ স্টেটের বড় মসজিদে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডলেের উদ্যোগে সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।উল্লেখ্য ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত মামুন মন্ডল সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড থেকে পরপর দুইবার বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন।
জনপ্রিয়তার শীর্ষে এই কাউন্সিলর গেল নির্বাচনের পর থেকেই সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
নগরীর ৫৭ টি ওয়ার্ডে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।
বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মামুন মন্ডল আওয়ামী রাজনীতির সাথে ছোটবেলা থেকেই জড়িত রয়েছেন। দলের দুঃসময়ে তিনি নিবেদিত প্রাণ হয়ে দলের জন্য কাজ করেছেন।তাই এবার তিনি আওয়ামী লীগের টিকেট নিয়ে মেয়র পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে চেয়েছিলেন। কিন্তু আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী এ বছর গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী হিসেবে অ্যাডভোকেট আজমত উল্লাহ খান কে মেয়র পদপ্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়।এক প্রশ্নের উত্তরে আবদুল্লাহ আল মামুন মন্ডল বলেন,আমি দলের চূড়ান্ত সিদ্ধান্তকে সম্মান জানাই। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে যুক্ত রয়েছি।
তিনি বলেন, দলের দুঃসময়ে দুর্দিনে আমি দলের জন্য কাজ করছি এবং মৃত্যু পর্যন্ত দলের জন্য কাজ করে যাব। কিন্তু আমি তৃণমূলের সমর্থনে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী হয়েছি।
সাংবাদিকদের উদ্দেশ্য করে আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, আপনারা সাংবাদিক বন্ধুরা ইতিমধ্যেই ৫৭ টি ওয়ার্ডে ঘুরে আমার জনপ্রিয়তা দেখেছেন। জনগণ চায় আমি নির্বাচন করি। সুতরাং তাদের দাবির প্রেক্ষিতেই আমি নির্বাচন করছি।
মামুন মণ্ডল বলেন, এই ৩৫ নম্বর ওয়ার্ডের আপামর জনসাধারণের ব্যাপক ভালবাসা নিয়ে আমি পরপর দুইবার বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছি।নির্বাচনের পূর্বে আমার জনগণকে দেওয়া প্রতিশ্রুতি আমি রক্ষা করেছি। তিনি বলেন, এই বোর্ড বাজার এলাকা থেকে মাদক, জুয়া, আবাসিক হোটেলের নামে দেহ ব্যবসা সহ অন্যান্য নেশা আমি হঠাতে সক্ষম হয়েছি। এই এলাকার অধিকাংশ যুব সমাজকে আমি নেশা থেকে ফিরিয়ে ধর্মীয় কাজের দিকে অনুপ্রাণিত করতে সক্ষম হয়েছি, মাদক সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে কথা বলতে গেলে অনেকের নিকট অপ্রিয় হতে হয়।
সুতরাং এ কাজটি করতে গিয়ে হয়তো আমি অনেকের কাছে অপ্রিয় হয়েছি। কিন্তু মহান আল্লাহ পাকের উপর আমার পূর্ণ ভরসা রয়েছে। তিনি যাকে ইচ্ছা ক্ষমতা দান করেন। আবার কারো নিকট থেকে ক্ষমতা কেড়ে নেন। মামুন মন্ডল বলেন, ৩৫ নম্বর ওয়ার্ডে আমি যে উন্নয়নমূলক কাজগুলো করেছি সেগুলো দৃশ্যমান। তিনি ৩৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন রাস্তার নাম ধরে বলেন, আমি কাউন্সিলর হওয়ার পূর্বে এসব রাস্তা জরাজীর্ণ অবস্থায় ছিল জেটির সাক্ষী সাংবাদিক বন্ধুরা সহ আপনার অনেকেই। আমি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর এ সকল রাস্তা গুলোর উন্নয়ন করেছি এবং নতুন রাস্তা করেছি। অথচ দুঃখের বিষয় কিছু লোক মিথ্যা অপবাদ ছড়াচ্ছে ৩৫ নম্বরে উন্নয়ন কাজ হয়নি এই বলে। মামুন মন্ডল বলেন, শুধু রাস্তাঘাট নয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও আমি উন্নয়ন কাজ করেছি। সেটা আপনারা স্বচক্ষে দেখতে পারছেন। তিনি বলেন মানুষের ব্যাপক চাহিদার কারণেই আমি মেয়র প্রার্থী হয়েছি।
সুতরাং মহান আল্লাহর ইচ্ছায় মেয়র নির্বাচিত হতে পারলে এই সিটি কর্পোরেশনকে একটি আধুনিক, পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।উল্লেখ্য আগামী ২৫ মে ২০২৩ গাজীপুর সিটি কর্পোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লাহ খান। এছাড়াও মামুন মন্ডল সহ একাধিক মেয়র প্রার্থী মাঠে রয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here