শহীদ নূর হোসেনের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি

0
28
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ১০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৮:৩০ টায় ঢাকায় জিরো পয়েন্টে অবস্থিত শহীদ নূর হোসেন স্মৃতি ফলকে ১৯৮২ থেকে ’৯০ পর্যন্ত স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের নেতা ও কর্মীবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং নুর হোসেন, টিটুসহ স্বৈরাচার বিরোধী যে সকল ছাত্র নিহত হয়েছে তাদের স্মৃতির প্রতি এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন।
নেতৃবৃন্দ বলেন, ছাত্র গণ—আন্দোলনে স্বৈরাচার এরশাদ সরকার পতন হলেও গুনগত কোন পরিবর্তন হয়নি। তৎকালীন ছাত্র সংগ্রাম পরিষদ ও পরবর্তীতে সর্বদলীয় ছাত্র ঐক্যের প্রবর্তিত ১০ দফা দাবি আজো পূরণ হয়নি এবং জাতীয় পর্যায়ে তিন দলের রূপরেখার ভিত্তিতে নির্বাচন হওয়া জনগনের কাছে গ্রহনযোগ্যতা অর্জন করে। আগামী নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি করে সবার জন্য অংশগ্রহণমূলক নির্বাচন করার মাধ্যমে অসাম্প্রদায়িক, মানবিক ও গণতান্ত্রিক জনপ্রতিনিধিত্বমূলক সরকার করার জন্য দেশবাসীর কাছে আহ্বান জানান।
নেতৃবৃন্দ আরো বলেন, দেশের সকল কলেজ, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচন দিয়ে প্রথম ধাপে গণতান্ত্রিক প্রক্রিয়া সচল রাখার মাধ্যমে বাংলাদেশের ছাত্রদের ঐতিহ্য ধরে রাখার আহ্বান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবুল হোসেন, শফি আহমেদ, বেলাল চৌধুরী, সিরাজ্জুম মুনীর, রুহিন হোসেন প্রিন্স, জায়েদ ইকবাল খান, রাজু আহমেদ, আকরাম হোসেন, জাকির হোসেন রাজু, কলিন্স, কামাল হোসেন বাদল, শিবু দাস, শফিকুল ইসলাম কাজল, কায়ুম হোসেন প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here